অনুপ্রবেশকারি নয়, এডহক কমিটির সভিপতি হলেন যু্বলীগ নেতা ইনোকী

0
674

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি:

বগুড়ার শাজাহানপুরে গোহাইল ইসলামিয়া স্কুল ও কলেজের ম্যানেজিং কমিটি (এডহক)’র সভাপতি পদে অনুপ্রবেশকারির বিরুদ্ধে লড়াই শেষে জয়ী হয়েছেন আলী ইমাম ইনোকী।

আজ রবিবার (২০ সেপ্টেম্বর) রাজশাহী শিক্ষা বোর্ডের বিদ্যালয় পরিদর্শক স্বাক্ষরিত এক পত্রে আলী ইমাম ইনোকীকে সভাপতি করে ৪ সদস্য বিশিষ্ট এডহক কমিটি অনুমোদন দেয়া হয়েছে।

কমিটির অন্যান্যরা হলেন, সদস্য সচিব (পদাধিকার বলে) অধ্যক্ষ,  গোহাইল ইসলামিয়া স্কুল ও কলেজ, অবিভাবক সদস্য তাজনুর ইসলাম, শিক্ষক প্রতিনিধি বরুন কুমার সরকার।

প্রসঙ্গগত, গোহাইল ইসলামিয়া স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির সভাপতি হতে চেয়েছিলেন উপজেলা যুবলীগের সহসভাপতি আলী ইমাম ইনোকী। কিন্তু অধ্যক্ষ তার নাম বাদ দিয়ে সভাপতি পদে গোহাইল ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক, ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি আওয়ামী লীগে অনুপ্রবশকারী আলী আতোয়ার ফজু, অনুপ্রবেশকারী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আবু বক্কর সিদ্দিক এবং আতাউর রহমান নামের অশিক্ষিতদের সভাপতির প্রস্তাব করেন। এ ব্যাপারে গত ২ সেপ্টেম্বর শিক্ষা বোর্ডে প্রস্তাব পাঠানো হয়।

কলেজের গভর্নিং বডিতে এসব অনুপ্রবেশকারিকে কেন ঠাঁই দেয়া হলো? তার প্রতিবাদ করায় অধ্যক্ষ তখন ইনেকীর বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ এনেছিলেন।

পরে গ্রামবাসি, ইনোকীর বিরুদ্ধে আনা চাঁদাবাজির  অভিযোগ প্রত্যাখান করে অধ্যক্ষের অপসারণের দাবিতে মানববন্ধন করেন।

 

 

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here