অসুস্থ বেগম জিয়ার পক্ষে এতিমদের ঈদ সামগ্রী উপহার দিলেন সিপার

0
302

নিজস্ব প্রতিবেদক:

বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া প্রতি বছর মাহে রমজানে এতিমদের নিয়ে ইফতার করতেন। অসুস্থবস্থায় বেগম জিয়া কারামুক্ত হওয়ার পরে
তাঁর ভাড়া বাড়ি ফিরোজাতে চিকিৎসাধীন রয়েছেন। দেশে করোনা পরিস্থিতিতে তিনি এবার এতিমদের নিয়ে এঅবস্থায় ইফতার করতে পারছেন না। তাঁর পক্ষে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় বগুড়া জেলা যুবদলের সাবেক সভাপতি ও কাউন্সিলর সিপার আল বখতিয়ার এতিমদের মাঝে ঈদ উপহার তুলে দিলেন।

বুধবার বিকেলে জেলা বিএনপির সিনিয়র নেতাদের সাথে নিয়ে বারপুরস্থ জামিয়া ইউসুফিয়া হাফিজিয়া মাদ্রাসা প্রাঙ্গণে ঈদ সামগ্রী বিতরণ করেছেন।

ঈদ সামগ্রী বিতরণ পূর্বক সংক্ষিপ্ত বক্তব্য নেতৃবৃন্দ বলেন, বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের জন্য সুস্থতার জন্য আপনারা মনভরে দোয়া করবেন। বিএনপি গণমানুষের সেবক দল। গনতন্ত্র প্রতিষ্ঠা করতে আবারো বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নির্দেশনা পালনে আমরা যেন অগ্রণী ভুমিকা পালন করতে পারি সেজন্য দোয়া করবেন। পরে দেশ ও জাতির এবং জিয়া পরিবারের জন্য দোয়া করা হয়।

সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চান, বিশিষ্ট্য চিকিৎসক প্রবীণ বিএনপি নেতা মওদুদ হোসেন আলমগীর পাভেল, আহবায়ক কমিটির সদস্য ডাঃ মামুনুর রশীদ মিঠু, শ্রমিকদলের সভাপতি আঃ ওয়াদুদ, ওমর ফারুক খান, এড. নাজমুল হুদা পপন, ফারুকুল ইসলাম ফারুক। মাদ্রাসার অধ্যাক্ষ মাওঃ সাইফুল্লাহ মানছুর, মাওঃ নুরুল আলম, মাওঃ গোলাম মোস্তফা, মুফতি হাফিজুর রহমান, হাফেয শাহাদৎ, অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন যুবনেতা,জুম্মন আলী শেখ, জাফরুল আলম জিতু, ইঞ্জিঃজিয়াউল ইসলাম আপেল, রানা মন্ডল, আঃ রাজ্জাক, আব্দুল্লাহ আল মামুন (রাজিব), বিপ্লব, পিয়াস, আকরাম, আপেল প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here