‘আওয়ামী নবীন লীগ’ কেন্দ্রীয় কমিটিতে বগুড়ার এফ এম সাদ্দাম হোসেন

0
375

নিজস্ব প্রতিবেদক:

বাংলাদেশ আওয়ামী নবীন লীগ এর কেন্দ্রীয় কমিটি বর্ধিত করা হয়েছে । বাংলাদেশের আওয়ামী নবীন লীগের সভাপতি লূৎফর রহমান সুইট ও সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম কর্তৃক স্বাক্ষরিত এক পত্র প্রকাশ করা হয়েছে।

ওই পত্রে কর্মসূচী ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক পদে স্থান করে নিয়েছেন বগুড়ার সন্তানএফ  এম সাদ্দাম হোসেন। বগুড়া ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ থেকে এসএসসি পাশ করা করা এই মেধাবী ২০১৩ সালে পাবনা টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ থেকে ডিপ্লোমা-ইন-টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কৃতিত্বের সাথে পাশ করেছেন। ইউনিভার্সিটি অফ সাউথ এশিয়া থেকে বিএসসি-ইন-টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং শেষ করেন।

একান্ত আলাপচারীতায় এফ  এম সাদ্দাম হোসেন জানান, বঙ্গবন্ধুর আদর্শ ধারন করে জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার ভিশন – ২০২১ ও ২০৪১ বাস্তবায়নে একাগ্রচিত্তে কাজ করে যাচ্ছেন।এছাড়া দেশের দরিদ্র মানুষের সামাজিক ও আর্থ-সামাজিক উন্নয়নে কাজ করে যাচ্ছেন। তিনি মাটি ও মানুষের উন্নয়নে নিজেকে উৎসর্গ করতে চান । ভবিষ্যৎ এ তিনি জনপ্রতিনিধি হয়ে মানুষের সেবা করে জনমনে স্থান করে নিতে চান।এছাড়া তিনি দেশের টেক্সটাইল ইঞ্জিনিয়ারদের একমাত্র আওয়ামীপন্থী সংগঠন বাংলাদেশ টেক্সটাইল ইঞ্জিনিয়ার্স আওয়ামী পরিষদ (বিটেপ) এর কেন্দ্রীয় কমিটিতে দপ্তর সম্পাদক পদে দ্বায়িত্বরত আছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here