আটঘরিয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামীলীগ ও বিএনপির মধ্যে সংঘর্ষে ১ জন গুলিবৃদ্ধসহ আহত ১০

0
109

নিজস্ব প্রতিবেদক, পাবনা:

পাবনার আটঘরিয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্থানীয় আওয়ামীলীগ ও বিএনপির মধ্যে সংঘর্ষে ১ জন গুলিবৃদ্ধসহ কমপেক্ষে ১০ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ৪ জনকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শিরা জানান, শনিবার দুপুরের দিকে উপজেলার চাঁদভা ইউনিয়নের হাপানিয়া গ্রামের স্থানীয় চাঁদভা ইউনিয়ন বিএনপির যুগ্ন সম্পাদক ও সাবেক ইউপি সদস্য আব্দুল হান্নানের নের্তৃত্বে ১৫/২০ জন অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তৈয়ব আলীর বাড়িতে হামলা চালিয়ে মারপিট, লুটপাট ও গুলি চালায়।

এসময় প্রতিবেশীরা এগিয়ে এলে তাদেরকেও পিটিয়ে ও কুপিয়ে আহত করে চলে যায়। মারপিটে আজিজাল (৩৮) গুলিবৃদ্ধসহ আব্দুর রাজ্জাক (৬৫), রাহেন (৩২), নুর মোহাম্মদ (৪২)সহ কমপক্ষে ১০ জন আহত হয়।

গুরুত্বর আহত ৪জনকে প্রথমে আটঘরিয়া ও অবস্থার অবনতি হলে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আটঘরিয়া থানার এসআই কনক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাস্থল পরিদর্শণ করা হয়েছে। এঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

এ ব্যাপারে স্থানীয় আওয়ামী লীগ নেতা তৈয়ব আলী অভিযোগ করে বলেন, বিএনপি নেতা আব্দুল হান্নান প্রায়ই এলাকায় সন্ত্রাসী কার্যক্রম চালায়। তার বিরুদ্ধে প্রায় হাফডজন মামলা রয়েছে।

খাইরুল ইসলাম বাসিদ
পাবনা
০৯ মে, ২০২০
মোবা: ০১৭১১-১২৫৪২৬

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here