আপনি নিজে সচেতন হোন এবং অপরদেরকে সচেতন করুণ -এম পি মোশারফ হোসেন

0
176

মাহবুবুল আলম
কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ কেন্দ্রীয় জিয়া শিশু কিশোর পরিষদের সহ-সভাপতি, প্রাথমিক গণশিক্ষা মন্ত্রনালয় এর সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও বগুড়া-৪, কাহালু-নন্দীগ্রাম এলাকার সংসদ সদস্য বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মোঃ মোশারফ হোসেন বলেন, আমরা নিজেরা যদি নিজ নিজ জায়গা থেকে কোভিড-১৯ নোভেল করোনা ভাইরাস প্রতিরোধে সতর্ক না হই তাহলে আমাদের সর্বনাশ আমরাই ডেকে আনবো। কারণ করোনা ভাইরাস যদি কাউকে স্পর্শ করে তাহলে শুধু ওই ব্যক্তিই মারা যাবে না পুরো ওই গ্রাম এমনকি ওই অঞ্চলটি মুত্যুপুরিতে পরিণত হবে। তাই আসুন আমরা ঘরের বাহিরে বের না হয়ে একটু কষ্ট হলেও তা মেনে নিজ নিজ জায়গা থেকে সতর্কতা অবলম্বন করে করোনা ভাইরাস প্রতিরোধে যুদ্ধ ঘোষনা করি। ইতিপূর্বে আমি আমার ১ মাসের সম্মানী ভাতার ১ লক্ষ ৭৩ হাজার ৫ শত টাকা ও নিজস্ব তহবিল হতে ৭৬ হাজার ৫ শত টাকা মোট আড়াই লক্ষ টাকা দিয়ে আমার নির্বাচনী এলাকায় ডাক্তার ও পুলিশদের করেনা ভাইরাস সুরক্ষা পোশাক (পিপিই), এবং সমাজের অসহায় মানুষের জন্য মাস্ক ও সাবান কিনে দিয়েছে তা আমাদের দলীয় নেতাকর্মীরা ইউনিয়নে ইউনিয়নে গিয়ে বিতরণ করেছেন।
তিনি আরও বলেন, করোনা ভাইরাসে কাজে যেতে না পারা কর্মহীন মানুষের কথা বিবেচনা করে আমার নির্বাচনী এলাকার ১ হজার ২ শত জন মানুষকে চাল, ডাল, পেঁয়াজ ও তেল দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি যা নির্বাচনী এলাকায়
চাল, ডাল, পেঁয়াজ ও তেল পৌঁছে গেছে। যে কোন সময় আমি তা বল্টন করবো। এ ব্যাপারে বগুড়া-৪, কাহালু-নন্দীগ্রাম এলাকার সংসদ সদস্য বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মোঃ মোশারফ হোসেন এর সাথে কথা বলা হলে তিনি বলেন, কাহালু-নন্দীগ্রাম এলাকার জনগণ আমাকে বিপুল ভোট দিয়ে বিরোধীদলের সংসদ সদস্য নির্বাচিত করেছন। শুধু তাই নয় সারা বাংলাদেশ থেকে বিএনপির ৬ জন সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন তার মধ্যে আমি একজন। নোভেল করোনা ভাইরাস প্রতিরোধে আমার নির্বাচনী এলাকার জনগনকে আমি এক মাসের সম্মানী টাকা সহ আড়াই লক্ষ টাকার মাস্ক, সাবান ও করোনা সুরক্ষা পোশাক কেনার জন্য নগদ অর্থ প্রদান করেছে তা ইতিমধ্যে আমার বিএনপির নেতৃবৃন্দ বিতরণ শুরু করেছেন। করোনা ভাইরাসে কাজে যেতে না পারা কর্মহীন মানুষের কথা বিবেচনা করে আমার নির্বাচনী এলাকার ১ হজার ২ শত জন মানুষকে চাল, ডাল, পেঁয়াজ ও তেল দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি যা নির্বাচনী এলাকায় চাল, ডাল, পেঁয়াজ ও তেল পৌঁছে গেছে। যে কোন সময় আমি তা বল্টন করবো। তিনি আরও বলেন, আমি দূর্দিনে ১৩ বছর আপনারদের পাশে ছিলাম এখনো আছি ভবিষৎও আপনাদের পাশে থাকবো। নোভেল করোনা ভাইরাস প্রতিরোধে সকল এম পি, উপজেলা চেয়ারম্যান, ইউ পি চেয়ারম্যান সহ সমাজের বৃত্তবানদের এগিয়ে আসার উদাত্ত্ব আহবান জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here