ইজিবাইক ছিনতাই করতেই স্কুল ছাত্র সাব্বিরকে খুন!

0
223
বগুড়া প্রতিনিধি

র‍্যাব ও পুলিশের পৃথক অভিযানে বগুড়ার শাহজাহানপুরে ইজিবাইক চালক সাব্বির (১৪) কে হত্যা মামলায় ৩ জন আসামীকে গ্রেফতার করেছে । গ্রেফতারকৃতদের মধ্যে আব্দুস সালাম হত্যার দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবানবন্দি দিয়েছে।

জানাগেছে, গত ২৫ জুন রাতে সালাম (৩০) কে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়। সালাম কাহালু উপজেলার জামগ্রাম বাটপার পাড়ার বুলু মিয়ার ছেলে। পরে সালাম ১৬৪ ধারায় আদালতে স্বীকারোক্তি জবানবন্দি দেয়।জবানবন্দিতে সালাম জানায়, গ্রেফতার হওয়া আমিনুলের নেতৃত্ব অটোরিকশা ছিনতাইয়ের বাঁধা দেওয়ায় তারা সাব্বিরকে হত্যা করে। পরে জবানবন্দি ও গোয়ন্দা তথ্যের উপর ভিত্তি করে শনিবার রাতে আমিনুল ও সোবহানকে গ্রেফতার করেছে বগুড়া র‍্যাব-১২। তাদের আজ রবিবার দুপুরে থানার দিয়ে যান র‍্যাব। গ্রেফতারকৃতরা হল: সালামের আপন ছোট ভাই সোবহান (২০) ও অপরজন আমিনুল রহমান বুশ (২০)।বুশ একই থানার জামগ্রাম সাতার পাড়ার মোস্তফার ছেলে।

শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন জানান, ইজিবাইকটি এখনো উদ্ধার হয়নি, তবে জোর চেষ্টা চলছে।

উল্লেখ্য বগুড়ার কাহালু উপজেলার জামগ্রাম উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেনীর ছাত্র সাব্বির আহম্মেদ। করোনাকালীন স্কুল ছুটি থাকার কারণে বাবার ব্যাটারী চালিত ইজিবাইক নিয়ে গত মঙ্গলবার বিকেলে বাড়ি থেকে বেড় হয়। এরপর আর খোঁজ মেলেনি তার। পরিবারের পক্ষ থেকে কাহালু থানায় একটি সাধারন ডায়েরীও করা হয়েছে। নিখোঁজের দুইদিন পর বৃহস্পতিবার শাজাহানপুর উপজেলার দেশমা এলাকার একটি ডোবা থেকে স্কুল ছাত্র সাব্বিরের মরদেহ উদ্ধার করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here