ইজিবাইক শ্রমিকদের মাঝে মেহেদি হাসানের নগদ অর্থ প্রদান

0
178
ইকরামুল ইসলাম, বেনাপোল প্রতিনিধিঃ
পৃথিবীর অন্যান্য দেশের ন্যায় বাংলাদেশেও করোনার আগ্রাসন শুরু হয়েছে। বিপদে পড়েছে দেশের অধিকাংশ খেটে খাওয়া মানুষ। ‘মানুষ মানুষের জন্য’ এই স্লোগানকে সামনে রেখে শার্শা উপজেলা ভাইস-চেয়ারম্যান মেহেদি হাসানের ব্যক্তিগত উদ্যোগে করোনা ভাইরাসের জন্য চলা লকডাউনে কর্মহীন হয়ে পড়া ৬০টি  ইজিবাইক চালকদের হাতে নগদ অর্থ প্রদান করেন।
শনিবার (২৫ এপ্রিল) সকালে উপজেলা ভাইস-চেয়ারম্যান মেহেদি হাসানের কার্যালয়ে সকল সদস্যের উপস্থিতিতে এই অর্থ প্রদান করেন।
নগদ অর্থ প্রদানকালে উপজেলা ভাইস-চেয়ারম্যান মেহেদি হাসান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ও শেখ আফিল উদ্দিন এমপি মহোদয়ের নির্দেশনা মোতাবেক অসহায়, দুস্থ ও কর্মহীন মানুষের পাশে দাঁড়ানোর অংশ হিসেবে আজ কর্মহীন ৬০টি ইজিবাইক চালকদের রোজায় কেনাকাটার জন্য সামান্য কিছু অর্থ প্রদান করেছি। সামাজিক দূরত্ব বজায় রেখে তিনি তাদেরকে ঘরে থাকার অনুরোধ করেন।
ইজিবাইক চালক সমিতির সহ-সভাপতি বদিউজ্জামান পিন্টুর কাছে জানতে চাইলে তিনি আবেগে আপ্লুত হয়ে বলেন, সারাদেশে লকডাউন চালু থাকায় আমাদের চলাচলে নিষেধাজ্ঞা আরোপিত হয়েছে। সংসারে অভাব অনটনে বিপাকে পড়ে গেছে সবাই। এই সংকটময় সময়ে উপজেলা ভাইস-চেয়ারম্যান মেহেদি হাসান  আমাদের পাশে এসে দাড়িয়েছেন, আমাদের দুঃখের সাথী হয়েছেন।
উক্ত নগদ অর্থ প্রদানের সময় যুবলীগ নেতা সাহেব আলী, আলী কদর, মহিউদ্দিন তোতা, শাহানুর, “ভোরের পাখি” সংগঠনের কোষাধ্যক্ষ বিল্লাল হোসেন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক জাহিরুল মিলন, আঃ গফফার, আরমান খান ডাবলু এবং ইজিবাইক চালক সমিতির সহ-সভাপতি বদিউজ্জামান পিন্টু, সাধারন সম্পাদক মোঃ কামাল হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here