করোনায় নতুন রেকর্ডে পা দিলো বগুড়া, ৭ জন পুলিশসহ ১৭ জন আক্রান্ত

0
595

নিজস্ব গ্রতিবেদক:

বগুড়ায় ২৪ ঘন্টায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ পিসিআর ল্যাবে পাঠানো নমুনা পরীক্ষার ১৮৮ টি ফলাফলের মধ্যে ১৭ জনের শরীরে কোভিড-১৯ অর্থাৎ করোনা ভাইরাস ধরা পড়েছে।

বুধবার ২০ই মে, ১৮৮ টি নমুনা পরীক্ষা বগুড়া জেলার সবগুলো নমুনা পরীক্ষার ফলাফলে ১৭ জন ব্যক্তির করোনা পজিটিভ এবং বাকি ১৭১ টি ফলাফলে সবগুলো ফলাফল নেগেটিভ এসেছে বলে খবরটি আজ রাত ৯ টায় নিশ্চিত করেছেন বগুড়া ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন।

বগুড়ায় করোনা আক্রান্ত ১৭ জনের মধ্যে সদর উপজেলার ৯ জন ব্যক্তি, গাবতলি উপজেলায় ৪ জন,শেরপুরের ৩ জন এবং বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে অজ্ঞাত পরিচয়ে এক রোগী করোনা পজিটিভ।

সদরে আক্রান্ত ৯ জনের মধ্যে কারারক্ষী ৫ জন যাদের বয়স ২০ থেকে ৫৯ বছরের মধ্যে, ১ জন পুলিশ কনস্টেবল, এবং বাকি ৩ জন ঢাকা ফেরত।

অন্যদিকে গাবতলী উপজেলার ৪ জনের মধ্যে ২ জন নারুয়ামালা ইউনিয়নের স্বামী স্ত্রী। এবং অন্যান্য ২ জন ব্যক্তিও ঢাকা থেকে বগুড়ায় আসেন।

শেরপুর উপজেলায় ৩ জন ব্যক্তির মধ্যে ১ জন পুলিশ কনস্টেবল ও ২ জন ঢাকা ফেরত ব্যক্তি।

সর্বশেষ ১ জন ব্যক্তি যিনি অজ্ঞাত অবস্থায় মহাস্থানহাটের পার্শ্ববর্তী মহাসড়কে যাত্রী ছাউনিতে পড়ে থাকেন সেখান থেকে হাসপাতালে নিয়ে এসে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর তার নমুনা সংগ্রহ করে পাঠানো হয় তার ফলাফলে আজ পজিটিভ আসে বলে জানান ডেপুটি সিভিল সার্জন।

তিনি আরো জানান, এপর্যন্ত বগুড়ায় মোট করোনা পজিটিভ রোগীর সংখ্যা ১১২ জনে দাঁড়ালো।

বগুড়া মোহাম্মদ আলী হাসপাতাল থেকে এ পর্যন্ত মোট ১৪ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে যাওয়ায় বর্তমানে বগুড়ায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা মোট ৯৮ জন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here