যুবলীগ নেতা বাদশা আলমগীরের খাবার সামাগ্রী পেয়ে খুশি হলেন কর্মহীনরা

0
434
খাবার সামগ্রী নিয়ে কর্মহীন নজরুলের বাড়িতে যুবলীগ নেতা বাদশা আলগী।।

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধিঃ

চলছে লকডাউন। কাজকর্মও বন্ধ। নেই সাথে উপার্জনও বন্ধ হয়ে গেছে টাইলস্ মিস্ত্রি নজরুল ইসলামের। তার বাড়ি বগুড়ার শাজাহানপুর উপজেলার সাজাপুর গ্রামের আকন্দপাড়ায়।

করোনা উদ্ভূত পরিস্থিতিতে নজরুলের জীবনে নেমে এসেছে ভয়াবহ দুর্দিন। প্রতিদিন কাজ করে টাকাও জমাতে পারেননি। চার সন্তান আর স্ত্রী নিয়ে দুশ্চিন্তার যেন শেষ নেই। এরমধ্যে শুরু হয়েছে রমজান মাস। এপর্যন্ত কোন সাহায্য জেটেনি তার ভাগ্যে।
শনিবার (২৫ এপ্রিল) দুপুরে টাইলস্ মিস্ত্রি নজরুল ইসলামের বাড়ি খাবার সামগ্রী নিয়ে হাজির হয়েছেন শাজাহনপুর উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক বাদশা আলমগী।

টাইলস্ মিস্ত্রি নজরুল ইসলাম বলেন, কারও কাছে এই খাবার সামগ্রী সামন্য মনে হলেও, আমার কাছে যেন এ এক বিশাল পাওয়া।
তার সাথে কথা বলার সময় দেখোগেছে, তাৎক্ষনিক মুহুর্তে চোখে মুখে এক অন্যরকম আনন্দের আত্মহারা ছাপ ভেসে উঠেছে।
শুধু নজরুল ইসলামকেই নয় ওই গ্রামের কর্মহীন ২শতাধিক পরিবারে মাঝে খাবার সামগ্রী বিতরণ করা হয়।

কর্মহীনদের মাঝে খাবার সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন শাজাহানপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্য সুলতান আহম্মেদ, আওয়ামীলীগ নেতা সাজু আহম্মেদ, আবু জাফর মণ্ডল, উপজেলা ছাএলীগের প্রতিষ্ঠাতা সাবেক সভাপতি নুরনবী তারেক, উপজেলা যুবলীগ নেতা ইমাম হোসেন, মাঝিড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি শহিদুল ইসলাম, জেলা ছাএলীগ নেতা সেলিম রেজা, নাজগীর হোসেন নিপন, উপজেলা ছাএলীগ নেতা রায়হান সরদার, গোলাম রববানী নিহান, ইসমাইল হোসেন প্রমুখ।

বিতরণ শেষে বাদশা আলমগীর জানান, আমি বিত্তশালী নয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় নিজ অর্থায়নে উপজেলার মাঝিড়া ইউনিয়নের ২ শত কর্মহীন পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতারণ করেছি। তিনি আরো জানান, করোনা প্রাদুর্ভাবে শুরুতে সাবান,মাস্ক ও হ্যান্ড গ্লোভস বিতারণ করি। নিজ নিজ এলাকায় মানুষদের সচেতন করার পাশাপাশি বিত্তবানদের এই দুর্যোগ সময়ে ত্রান সামগ্রী নিয়ে অসহায়দের পাশে দাড়ানোর আহবান জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here