কর্মহীন মানুষের পাশে দাড়ালেন ‘বগুড়া সেলস হিরোস’

0
249
কর্মহীনদের মাঝে খাবার সামগ্রী বিতরণ করছে বগুড়া সেল হিরোস।

 

 নিজস্ব প্রতিবেদক

করোনা ভাইরাসের সংক্রামনকে বৈশি^ক প্রাদুর্ভাব হিসেবে ঘোষনা করেছে বিশ^ স্বাস্থ্য সংস্থা। এই ভাইরাসে আক্রান্ত হয়েছে বাংলাদেশ সহ বিশ্বের বিভিন্ন দেশ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে প্রশাসনের পাশাপাশি বেরসকারি প্রতিষ্ঠান, সংগঠন, স্থানীয় জনপ্রতিনিধি, দলীয় নেতাকর্মীসহ বিত্তবান ব্যক্তিদের নিজ এলাকার জনগণের পাশে থাকার আহবান জানান।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী নিজস্ব অর্থায়নে করোনা ভাইরাস থেকে সুরক্ষিত থাকার জন্য এবং করোনা প্রতিরোধে কর্মহীন মানুষের পাশে দাড়িয়েছেন ‘বগুড়া সেলস হিরোস’ নামের পেশাজীবি সংগঠন।

শুক্রবার (৪ এপ্রিল) সকালে শহরের ইয়াকুবয়িয়া মোড়সহ বিভিন্ন স্থানে১০০জন কর্মহীন মানুষের মাঝে চাল, ডাল, আলুসহ বিভিন্ন খাবার সামগ্রী বিতরণ করেছেন। যা দিয়ে একটি পরিবারের অনায়াশে ১৫দিন চলে যাবে।

বিতরণ কালে উপস্থিত ছিলেন, পেট্রোম্যাক্স এল পি জি এর এসিস্ট্যান্ট ম্যানেজার( সেলস) মুরাদ রহমান, বসুন্ধরা টিস্যু,ও এএসএম রবিন রায়, সহধর্মীনি মিশু রবিন রায়সহ অনেকে।

 

মুরাদ রহমান বলেন, রকেট,পেট্রোম্যাক্স এল পি জি, রহিম আফরোজ, ডিউলাক পেইন্ট, হিমালয়া, জি এস কে, ডাচ্ বাংলা ব্যাংক, কোকাকেলা আইবিএল এবং আরো অন্যান্য কোম্পানি সকলের সেলসে যারা রিজিওনাল ম্যানেজার আছেন তাদের কাছ থেকে সংগ্রীহিত টাকায় মানুষের পাশে দাঁড়ানোর আমাদের এই খুদ্র পয়াস।
তিনি আরো বলেন, করোন ভাইরাসে আতংকিত না হয়ে সবাইকে সতর্ক থাকতে হবে। আমরা নিজেরা সর্তক থাকলেই এ ভাইরাস বিস্তার লাভ করতে পারবে না। তবে আমার এই সহযোগিতার কার্যক্রম অব্যহত থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here