কর্মহীন মানুষের মাঝে খাবার সামগ্রী বিতরণ অব্যহত রেখেছেন,দুলু

0
352

নিজস্ব প্রতিবেদকঃ

করোনা প্রাদুর্ভাবে যখন সমগ্র বাংলাদেশকে ঝুঁকিপূর্ণ এলাকা ঘোষণা করেছে স্বাস্থ্য অধিদফতর।

দেশে করোনা আক্রান্তের সংখ্যা প্রতিদিনই বাড়ছে। সংক্রমণ ঠেকাতে ঘরে থাকা, অপ্রয়োজনে বাইরে না যাওয়াসহ বেশ কিছু নির্দেশনা জারি করা হয়েছে।

এমন সময় করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া হতদরিদ্র গ্রামীন জনগোষ্ঠীর মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন বগুড়া জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক  ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান একেএম আসাদুর রহমান দুলু এবং সুজাবাদ হঠাৎপাড়া প্রতিষ্ঠাতা ও ১৩ নম্বর ওয়ার্ড কমিউনিটি পুলিশিং ইউনিট এবং সুজাবাদ দাখিল মাদ্রাসার সভাপতি সৈয়দ আহমেদ ফারুক।

আজ রোববার শাজাহানপুর উপজেলার  দুলু এবং ফারুক  সুজাবাদ ১৩নং নম্বর ওয়ার্ডের হঠাৎ পাড়ায় এক’শ পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি।

বিতরণকালে তাদের সাথে ছিলেন শাজাহানপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিন্টু মিয়া, সরকারি শাহ সুলতান কলেজের ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান আতিক, সাংবাদিক সাজেদুর রহমান সবুজ ও সাংবাদিক শাহাদাত হোসেন। এছাড়াও  উপস্থিত ছিলেন রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ ইমাম কলামিস্ট মাওলানা মো. মোস্তাকিম হোসাইন।

 

বিতরনকালে আসাদুর রহমান দুলু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা করোনা মোকাবেলায় মানুষের সেবায় সার্বক্ষনিক নিয়োজিত থাকবো। আর খাবার সামগ্রী সহায়তা অবহ্যত থাকবে।

সমাজসেবক ফারুক বলেন, রাজনৈতিক গুরু আসাদুর রহমান দুলুর সাথে ক্রান্তিকাল সময়ে  মানুষের পাশে আছি এবং থাকবো।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here