কাউন্সিলের আগ মুহুর্তে যুবদল নেতার বিরুদ্ধে এক নারীর সংবাদ সম্মেলন!

0
390

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি:

যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকি আর কাউন্সিলের আগ মুহুর্তে শাজাহানপুরে জিল্লুর রহমান নামে এক যুবদল নেতার বিরুদ্ধে এক নারী সংবাদ সম্মেলন করেছেন। বিষয়টি ষড়যন্ত্র মনে করছেন স্থানীয় রাজনৈতিক মহল।

সোমবার দুপুরে শাজাহানপুর প্রেসক্লাবে যুবদল নেতা জিল্লুর রহমানের স্ত্রী দাবি করে পারুল আকতার এই সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে পারুল আকতার তার লিখিত বক্তব্যে বলেন, তার সাবেক স্বামী সেনাবাহিনীতে চাকরীর সুবাদে স্ত্রী ও দুই কন্যা সন্তানকে রেখে শান্তি মিশনে যান। এই সুযোগে বগুড়ার শাজাহানপুর উপজেলার চোপীনগর ইউনিয়নের বিরিকুল্যা গ্রামের ছমির উদ্দিনের ছেলে জিল্লুর রহমানের সাথে তার পরিচয় হয়। এই সুবাদে তার বাসায় জিল্লুর রহমান যাতায়াত করেন এবং উভয়ের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। দীর্ঘদিন প্রেমের সম্পর্ক এক পর্যায়ে গত ৮ সেপ্টেম্বর ৮ লক্ষ টাকা দেনমহর ধার্য্য করে এফিডেভিটের মাধ্যমে বিয়ে সম্পন্ন হয়। বিয়ের পর ঘর-সংসার করাকালে ৫ লক্ষ টাকা যৌতুক দাবী করেন। যৌতুকের টাকা দিতে না পারায় শারীরিক ও মানসিক ভাবে নির্যাতন শুরু করে। যৌতুকের ৫ লক্ষ টাকা না দিলে সংসার করবে না বলে জানায়। বর্তমানে তার কোন ব্যয়ভার বহন করছে না এবং স্ত্রী মর্যাদা না দিয়ে তাকে ছেড়ে চলে গেছে। এমনকি বিভিন্ন ভাবে ভয়-ভীতি এবং জীবন নাশের হুমকি দিচ্ছে।

তবে যুবদল নেতা জিল্লুর রহমানের দাবি, তাকে জোর করে তুলে নিয়ে গিয়ে জিম্মি করে বিভিন্ন কাগজ পত্রে স্বাক্ষর করে নিয়েছে। এঘটনায় আদালতে মামলা দায়ের করা হয়েছে। মামলাটির বিচারাধীন রয়েছে।

কিন্তু আগামীকাল মঙ্গলবার যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী। এরপরপরই উপজেলা যুবদলের কাউন্সিল। ওই কাউন্সিলে আহবায়ক প্রার্থী হিসেবে নিজেকে ঘোষনা দেয়ার পরপরই প্রতিপক্ষরা এই ষড়যন্ত্র করছে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here