কোন ধরনের ষড়যন্ত্রই সফল হবেনা তারেক রহমান আগামীর রাষ্ট্রনায়ক-সিপার

0
444

প্রেস রিলিজ:

আসন্ন পৌরসভা নির্বাচনে বগুড়া পৌর মেয়র প্রার্থী বগুড়া জেলা যুবদল’র সাবেক সভাপতি ও ১১ নং ওয়ার্ড কাউন্সিলর সিপার আল বখতিয়ার বলেন, আগামীর রাষ্ট্রনায়ক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান তথা জিয়া পরিবারের বিরুদ্ধে কোন ধরনের ষড়যন্ত্রই বাংলার মাটিতে সফল হবেনা। বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলা দিয়ে বিনাদোষে জেল খাটানো হয়েছে। শহীদ জিয়ার সুযোগ্য সন্তান ১৮ কোটি জনতার জনপ্রিয় নেতা আধুনিক বাংলার রুপকার তারেক রহমানের বিরুদ্ধে সরকার কর্তৃক মিথ্যাচার আর ষড়যন্ত্রমূলক যত মামলা দিয়ে নির্বাসিত করা হয়েছে, তাঁর জবাব আগামী আন্দোলনে দেয়া হবে। আওয়ামী সরকার তারেক রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্র করে কোন দিন সফল হয়নি, ভবিষ্যতেও হবেও না।

তারেক রহমানের জন্মদিন উপলক্ষে বৃহস্পতিবার বিকেলে বগুড়ায় ১০ নং ওয়ার্ড রহমান নগরে এক হাজার অসহায় পরিবারের মধ্য নিজস্ব অর্থায়নে খাদ্য বিতরণকালে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি আরও বলেন, সারাদেশে তারেক রহমান ছুটে বেঁড়িয়েছেন জনগনের পাশে থেকেছেন। তাঁর জন্মদিনে তিনি নিজে খাদ্য বিতরণ করতেন, বস্ত্র, ওষুধ, গরু-ছাগলসহ নানা উপকরণ। কিন্তু ১/১১’র প্রেতাত্মা সরকার আর মিডনাইট সরকার হাতে হাত মিলিয়ে তাকে নির্বাসিত জিবন-যাপনে বাধ্য করেছেন, কিন্তু ইতিহাস সাক্ষি, যারা নির্বাসিত হয়, তারাই মহান নেতা, তারাই রাষ্ট্রনায়ক হয়। আওয়ামী সরকারের জন্য দুঃসময় অপেক্ষা করছে।

খাদ্য বিতরণ পূর্বক দোয়া মাহফিলে তারেক রহমানের সুস্বাস্থ্য ও দির্ঘায়ু কামনা করে জিয়া পরিবার-দেশ জাতির মঙ্গল কামনা করা হয়।

খাদ্য বিতরণকালে সভাপতিত্ব করেন, কাজি মাহমুদুর রহমান। উপস্থিত ছিলেন, সংরক্ষিত ১০, ১১, ১২ আসনের মহিলা প্রার্থী রেবেকা সুলতানা লিমা, সাবেক সাংগঠনিক সম্পাদক ফারুকুল ইসলাম ফারুক, সাবেক শহর যুবদলের সভাপতি মাসুদ রানা, সাবেক সাংগঠনিক সম্পাদক আহম্মেদ বিন বিল্লাহ শান্ত, মোয়াজ্জেম হোসেন হিটলু, কবিরুল ইসলাম, নজরুল ইসলাম, ক্রিড়াবিদ মোস্তাফিজার রহমান ডিটো, রঞ্জন দাস, জালাল, সবুর, সুমন, আলমগীর হোসেন, মিলন, জুম্মান আলী, জিতু, আরিফ, সুনাম, জনি, নাদিম, স্বয়ন কুমার দে, বিথি কুমার দে, ভানু কুমার দে, বাবু, সঞ্জয়, মমি, মমিন আকন্দ, রাজিব, বিপ্লব, আলআমিন, আকরাম প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here