খাবার সামগ্রী নিয়ে হিজরা জনগোষ্ঠির পাশে দাঁড়ালেন সৈয়দ রিজভী ফারুক

0
284

বগুড়া প্রতিনিধি

করোনায় বিপর্যস্ত গোটা বিশ্ব। দিকে দিকে মৃত্যুমিছিল। আতঙ্ক ও সংকটে বহু মানুষের দুরবস্থা। বিশেষ করে দিন আনি দিন খাই করে যাঁদের গুজরান তাঁদের অবস্থা আরও শোচনীয়। একদিন করোনার এই আস্ফালন থেমে যাবে। ধ্বংসের মধ্যে থেকে জন্ম নেবে নতুন প্রাণ। নতুন আশা। কিন্তু ততদিন এই অসহায় মানুষগুলোর কী হবে?

এমন অসহায় বগুড়ায় শাজাহানপুরের হিজারা (তৃতীয় লিঙ্গ) জনগোষ্ঠির মাঝে মাস্ক ও খাবার সামগ্রী বিতরন করা হয়েছে।

আজ বুধবার বিকেলে জেলার শাজাহানপুর উপজেলার মুক্তিযোদ্ধা কারিগরি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ মাঠে শতাধিক হিজারাদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন ‘ মা নুরজাহান-ইয়াছিন’ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সৈয়দ রিজভি আহম্মেদ ফারুক।

খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, তেল, লবণ, পিয়াজ, আলু এবং একটি করে হাত ধোয়ার সাবান।

এসময় উপস্থিত ছিলেন বগুড়া পুলিশ লাইন স্কুল এন্ড কলেজের প্রভাষক মোস্তাকিম আহমেদ,শাজাহানপুর প্রেসক্লাবের সভাপতি ও একুশে টেলিভিশনের জেলা প্রতিনিধি আবুল কালাম আজাদ, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আইন অনুষদ বিভাগের ছাত্রলীগ সাধারণ সম্পাদক ইমরান আহমেদ আকাশ, সাবেক ছাত্রনেতা আতিকুর রহমান আপেল, আরিফুল ইসলাম প্রমুখ।

এসময় স্থানীয় হিজড়া জনগোষ্ঠির সভানেত্রী স্বপ্না খাতুন বলেন, এই করোনার মাঝে আমাদের যারা এগিয়ে এসেছেন তাদেরকে সম্প্রদায়ের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাই ।

দৃষ্টি২৪ ডটকম’কে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সৈয়দ রিজভী আহমেদ ফারুক বলেন, ‘মানুষ মানুষের জন্য’ তাই দেশের এই সংকটে সবাই এক হয়ে কাজ করলে আমরা করোনাকে জয় করতে পারবো। আজকে যেভাবে অসহায় মানুষের পাশে এসে দাঁড়িয়েছি, ঠিক তেমনি ভাবে তারাও একদিন অন্য মানুষের পাশে এসে দাঁড়াবে এমনটাই প্রত্যাশা আমার।

 

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here