গ্রামীণ ব্যাংক তালম তাড়াশ শাখার উদ্যোগে সদস্যদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ

0
134

নিজস্ব প্রতিবেদক:

নোবেল বিজয়ী প্রতিষ্ঠান গ্রামীণ ব্যাংক তালম তাড়াশ শাখার উদ্যোগে ওই এলাকার প্রায় ২০ জন অতিদরিদ্র সদস্যদের মাঝে চতুর্থ দফায় খাদ্য সামগ্রী ও নগদ আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুরে গ্রামীণ ব্যাংক তালম তাড়াশ শাখা কার্যালয়ে সামাজিক দূরত্ব নিশ্চিত করে এই খাদ্য সামগ্রী ও আর্থিক সহায়তা প্রদান করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল ৩০ কেজি,ডাল ৪ কেজি ,তৈল ২ লিটার ,আলু ৮ কেজি , পিঁয়াজ ৪ কেজি ,লবন ২ কেজি , সাবান ৪ টি , আর্থিক সহায়তার মধ্যে রয়েছ নগদ ৬০০টাকা।

গ্রামীণ ব্যাংক তালম তাড়াশ শাখার শাখা ব্যবস্থাপক জরিফুল ইসলাম বলেন , কেন্দ্রীয় নির্দেশনা মতে আমাদের কিস্তি কালেকশন বন্ধ আছে। তবে স্বল্প আকারে আমানত লেনদেন চালু আছে। তিনি সকল সদস্য ও সহকর্মীদের ঘরে থাকতে, ঘন ঘন সাবান দিয়ে হাত ধুতে , ও সামাজিক দূরত্ব বজায় রাখতে পরামর্শ দেন। এবং তিনি এও বলেন যে, সামাজিক দূরুত্ব বজায় রাখতে গিয়ে মানবিক দূরত্ব যেন না হয় সেদিকে খেয়াল রাখতে হবে। ইবাদতের মাধ্যমে আল্লাহর সাহায্য কামনার জন্য সবার প্রতি তিনি আহ্বান জানান ।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সিনিয়র অফিসার গোলাম হাফিজ খাঁন, অফিসার সিরাজুল ইসলাম, আব্দুর রউফ, আবু ওহাব,শাখা প্রতিনিধি মিজানুর রহমান, প্রশিক্ষণার্থী কেন্দ্র ব্যবস্থাপক শ্রী সুজিত কুমার সেন, অফিস সহকারি আলমগীর হোসেন প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here