লম্বা বিরতি কাটিয়ে আবার ফিরলেন তিনি। ইনস্টাগ্রামে ফিরে এসে প্রথম পোস্টেই চমকে দিলেন সবাইকে। ৩২ তম জন্মদিনে শেয়ার করলেন একটি ঝাঁ চকচকে ছবি। বুধবার ছিল ব্রিটিশ সংগীতশিল্পী এ্যাডেলের জন্মদিন। হাতে মস্ত ফুলের তোড়া নিয়ে একটি ছবি পোস্ট করেন এই তারকা। পরনে ব্ল্যাক মিনিস্কার্ট। পায়ে কালো হাই হিলস। জন্মদিনের ভালবাসার জন্য ধন্যবাদ।

আশা করি সবাই নিরাপদে আছেন এই সঙ্কটকালে। এভাবেই ৩৩ মিলিয়ন ভক্তকে বার্তা দিলেন এ্যাডেল। সঙ্গে সঙ্গে তিনি করোনা পরিস্থিতিতে জীবন বিপন্ন করে জরুরি পরিষেবা দিয়ে চলা স্বাস্থ্যকর্মীদের ধন্যবাদজ্ঞাপন করেন। আর
চমকটা হলো মুটিয়ে যাওয়া এ্যাডেল একদম স্লিম হয়ে গেছেন। এতদিন পর এসে তার এই নতুন রূপ দেখে চমকে গেছেন ভক্তরা৷ সংগীতশিল্পীর চেহারার প্রশংসাও করেছেন ভক্তরা। শুধু অনুরাগীরা নন, অনেক সেলিব্রিটিরাও এ্যাডেলকে শুভেচ্ছা জানান।
টম হ্যঙ্কসের স্ত্রী রীতা উইলসন তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে লেখেন, লুকিং গর্জিয়াস। গত বছরই স্বামী সাইমন কোনেকির সঙ্গে বিচ্ছেদের কথা ঘোষণা করেন গায়িকা। তাদের একটি ছেলেও আছে। সাধারণত ব্যক্তিগত জীবন আড়ালেই রাখেন এ্যাডেল। তবে গত অক্টোবরে তিনি পোস্ট করেন, আমি আগে কাঁদতাম, কিন্তু এখন ঘামছি বেশি। এই ইঙ্গিত বোধ হয় ছিল তার ওজন ঝরানোর দিকেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here