চাকরির প্রলোভনে ১০ কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ

0
220

তাড়াশ থেকে গোলাম মোস্তফা:

সিরাজগঞ্জের তাড়াশে মিজানুর রহমান ওরফে মিজান মাষ্টার কর্তৃক চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে শতাধিক বেকার যুবক ও তরুণী কাছ থেকে প্রায় ১০ কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ কর্মসূচি পালন করেছেন ভুক্তভোগী ও এলাকাবাসী।

শনিবার বেলা ১১ টার দিকে তাড়াশ প্রেসক্লাবের সামনে এ কর্মসূচী পালন করা হয়। অভিযুক্ত মিজান মাষ্টার উল্লাপাড়া উপজেলার ফাজিলনগর গ্রামের মৃত রোকনুজ্জামানের ছেলে ও পাবনার ভাঙ্গুড়া উপজেলার মহিলা কলেজের গ্রš’াগারিক। বর্তমানে তিনি তাড়াশ উপজেলার নওগাঁ গ্রামের বাসিন্দা।
ঘণ্টাব্যাপী মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন ভুক্তভোগী শফিকুল ইসলাম, মাহমুদা পারভীন, রেজাউল করীম, নজরুল ইসলাম, আল মাহমুদ খন্দকার প্রমূখ।

বক্তারা বলেন, প্রতারক মিজানুর রহমান ৭-৮ বছর ধরে সরকারি চাকরি দেওয়ার প্রলোভন দিয়ে তার নিজ এলাকাসহ পার্শ্ববর্তী কয়েকটি জেলার বেকার যুবক- তরুণীদের কাছ থেকে জনপ্রতি ১০ থেকে ১৫ লাখ টাকা করে হাতিয়ে নিয়েছেন। চাকরি না হওয়ায় টাকা ফেরত চাইতে গেলে নানাভাবে ভয়ভীতি ও প্রাণনাশর হুমকী দেন। তারা অনেক ক্ষয়ক্ষতি করে টাকা দিয়ে এখন মানবেতর জীবন যাপন করছেন। এ সময় বক্তারা দুদকের তদন্তসহ প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।

এ প্রসঙ্গে মিজান মাষ্টার বলেন, তার বিরুদ্ধে অভিযোগসমূহ মিথ্যা ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here