শুক্রবার সোনাতলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ৫নং মধুপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অসীম কুমার জৈন নতুন ।

নিজস্ব প্রতিবেদক
বগুড়ার সোনাতলা প্রেসক্লাবে গতকাল শুক্রবার উপজেলার ৫নং মধুপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অসীম কুমার জৈন নতুন ও উপজেলা কৃষকলীগের যৌথ আয়োজনে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে অত্র ইউনিয়নের চেয়ারম্যান অসীম কুমার জৈন নতুন বলেন, গত ৯ এপ্রিল তারিখে ফেসবুক, ইলেকট্রিক মিডিয়া সহ সামাজিক যোগাযোগের মাধ্যমে সোনাতলায় সরকারী চাল সহ এক ব্যক্তি আটক শিরোনামে প্রকাশিত সংবাদে আমাকে জড়িয়ে যে সংবাদ পরিবেশন করা হয়েছে তা একটি কুচক্রী মহলের ষড়যন্ত্র মাত্র। তিনি তার লিখিত বক্তব্যে আরও বলেন, আটককৃত মিঠু বাংলাদেশ আওয়ামীলীগ ও বাংলাদেশ কৃষকলীগের কোন পর্যায়ের সদস্য নয়। তার সাথে আমার কিংবা আমার পরিবারের কোন সদস্য, দল বা পরিষদের কোন সম্পৃক্ততা নেই। সেই কুচক্রী মহল উক্ত মিঠু মন্ডলকে আমার পিএস বা আমার ভাইয়ের ব্যবসায়িক পাটনার উল্লেখ করে ফেইসবুকে পোস্ট দেয়। আমি পরিস্কার ভাবে বলতে চাই উক্ত মিঠু মন্ডলের সাথে আমার, ইউনিয়ন পরিষদ বা বাংলাদেশ আওয়ামীলীগ, কৃষকলীগ বা তার অঙ্গ সংগঠনের কোন সম্পৃক্ততা নেই। আমি সরকারী ত্রান যথাযথ ভাবে সরকারী প্রতিনিধির উপস্থিতিতে সঠিক নিয়ম মেনে বিতরণ করি। আমি কোন দুর্নীতি ও অনিয়ম কখনও করিনা বা প্রশ্রয় দেই না। অতীত থেকে বর্তমান পর্যন্ত কোন অনিয়মের সাথে জড়িত ছিলাম না, ভবিষ্যতেও থাকবো না। আমার সুনাম ক্ষুন্ন করার জন্য একটি মহল শাক দিয়ে মাছ ঢাকার চেষ্টা চালাচ্ছে মাত্র।
তিনি তার বক্তব্যে আরও বলেন, গত ৭ এপ্রিলতারিখে মধুপুর ইউনিয়নের ৩৮৮ জন সুবিধাভোগীর প্রত্যেকে ৩০ কেজি করে চাল বিতরণ করি। ৩০ কেজি ওজনের প্রতিটি ইনটেক বস্তা সুবিধাভোগীদের মধ্যে বিতরণ করা হয়। এছাড়াও অত্র ইউনিয়নের ১ হাজার ৭০ জন সুবিধাভোগীর মাঝে ১০ টাকা কেজি ওজনের চাল বিতরণ করা হয়।
এছাড়াও সারাবিশ্বের ন্যায় বাংলাদেশে করোনা পরিস্থিতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এবং বরাদ্দে দুই দফায় কর্মহীনদের মাঝে চাল বিতরণ করি। তিনি পরিশেষে এই বানোয়াট, মিথ্যা, ভিত্তিহীন গুজবের তদন্ত সাপেক্ষে দোষী ব্যক্তিদের দৃষ্টান্ত শাস্তির দাবি করেন।
সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বগুড়া জেলা কৃষকলীগের সভাপতি আলমগীর বাদশা, সাধারণ সম্পাদক মুঞ্জুরুল হক মুঞ্জু, জেলা কৃষকলীগ নেতা মোঃ মাফুজার রহমান মাফু, সোনাতলা উপজেলা কৃষকলীগের যুগ্ম আহবায়ক আবু লায়েছ নাহিদ, মধুপুর ইউনিয়ন কৃষকলীগের আহবায়ক সুরুজ মাষ্টার, যুগ্ম আহবায়ক শাহিন মিয়া প্রমুখ। এছাড়াও মধুপুর ইউনিয়নের নির্বাচিত সকল ইউপি সদস্য, গন্যমান্য ব্যক্তিবর্গ, সুশীল সমাজের নেতৃবৃন্দ ও বাংলাদেশ আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের সকল পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here