জনসেবার সুযোগ পেলে সবার নিরাপত্তা নিশ্চিত করা হবে, মেয়রপ্রার্থী শাহিদুল বারী

0
123

বগুড়া প্রতিনিধি

নৌকা মানেই উন্নয়ন, জনসাধারণের ভরসা। জনসেবার সুযোগ পেলে উন্নয়ন এর পাশাপাশি সোনাতলা পৌরবাসীর নিরাপত্তা নিশ্চিত করব ইনশাআল্লাহ।

আসছে ২রা নভেম্বর বগুড়া সোনাতলা পৌরসভার নির্বাচনে নৌকা প্রতিকে মনোনয়ন পেয়ে নির্বাচনী যুদ্ধে অংশ নেয়া মেয়র প্রার্থী শাহিদুল বারী খান, একান্ত সাক্ষাৎকারে এ প্রতিবেদককে উপরোক্ত কথা বলেন।

দৃষ্টি২৪ ডটকমকে দেয়া সাক্ষাৎকারে তিনি আরও বলেন, সোনাতলা পৌরবাসী তাঁদের কাঙ্খিত সেবা থেকে বরাবরই বঞ্চিত হয়ে আসছে। তাঁরা পরিবর্তন চায়। এজন্য আমাকে তাঁরা বিপুল ভোটে বিজয়ী করতে চায়। সেজন্য নৌকার পতাকাতলে দলমত নির্বিশেষে ঐক্যবদ্ধ হয়ে আমার প্রচারণা চালাচ্ছে।

১৯৭৪ সাল থেকে বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে আওয়ামী লীগের সমর্থক থেকে আজও কর্মী হয়ে দলের জন্য কাজ করে যাচ্ছি। তবে তিনি অভিযোগ করে বলেন, ১৬ সালে আমাকে দল থেকে মনোনয়ন দেয়া হয়েছিল। কিন্তু ষড়যন্ত্র করে ৮৫ ভোটে আমাকে পরাজিত করা হয়েছে। আমার প্রতিপক্ষ বর্তমান মেয়র বিদ্রোহী প্রার্থী এবারও সেই ষড়যন্ত্রে লিপ্ত। তাঁর এলাকায় ৪ টি ভোট কেন্দ্রে প্রভাব বিস্তার করার পাঁয়তারা করছে। নেতাকর্মীদের সাথে নিয়ে জনগন এবার সেই ষড়যন্ত্র রুখে দিবে। আমার বাবা ৩ বারের চেয়ারম্যান ছিলেন। আমরা রাজনৈতিক পরিবারের সন্তান। আমার টাকা-পয়সা নাই। টাকার গরম দেখিয়ে আমার প্রতিপক্ষ বলে বেড়াচ্ছে ভোট কিভাবে করতে হয় দেখিয়ে দিব। সোনাতলা পৌরবাসীর ওপর আমার, দলের এমনকি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভরসা আছে, তাঁরা উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কাকে বিজয়ী করবে ইনশাআল্লাহ।

তিনি এসময় আরও বলেন, দলের বিরুদ্ধে নির্বাচন করা জাহাঙ্গীর আলম নান্নুর বিরুদ্ধে জেলা আওয়ামী লীগ এখনো কোন ব্যবস্থা নেয়নি। তাঁর ৩টি পদ এখনো বহাল তবিয়তে।

সোনাতলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এড. মিনহাদুজ্জামান লিটন ও সাধারণ সম্পাদকসহ অন্যান্য নেতৃবৃন্দ দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন।

আমাকে বিজয়ী করলে রাস্তা-ঘাট, ড্রেন, অন্ধকার এলাকা লাইটিংসহ পুরো এলাকা সিসি ক্যামেরার আওতায় আনব। জনসাধারণের জন্য পৌরসভার সকল সেবা আরও আধুনিক ও সহজতর করা হবে।

পৌরনির্বাচনকে কেন্দ্র করে মাঠ এখন সরগরম। কে হচ্ছেন পৌরপিতা এনিয়ে চায়ের টেবিলে চলছে নানা আলোচনা। এদিকে এলাকার বিভিন্ন শ্রেণির সাধারণ মানুষের কাছে শাহিদুল বারী খান এর নৌকা প্রতিকে ভোট চাইছেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অধ্যক্ষ আঃ মালেক, যুবলীগের সভাপতি ফিদা হাসান খান টিটো, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ এর সভাপতি একেএম শাহনেওয়াজ খান বাবু, পৌর যুবলীগের আহবায়ক নাহিদ হাসান জিতু, মানবিক বাংলাদেশ সোসাইটি সোনাতলা উপজেলা শাখার সভাপতি জাহিদুল ইসলাম জাহিদ, সদস্য সচিব শাকিরুল ইসলাম প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here