জিয়াউর রহমানের শাহাদৎ বার্ষিকীতে সাধারণ মানুষের মাঝে চলমান ভিপি সাইফুলের খাদ্য সামগ্রী বিতরন

0
334

নিজস্ব প্রতিবেদক:

শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের শাহাদৎ বাষিকী উপলক্ষে ভিপি সাইফুল ইসলামের ধারাবাহিক খাদ্য সামগ্রী বিতরন কর্মসূচী চলমান। বিএনপির প্রতিষ্ঠাতা, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৯তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরনের ধারাবাহিকতায় নিশিন্দারা ফকির উদ্দিন স্কুল এ্যান্ড কলেজ মাঠে করোনায় ভাইরাসে কর্মহীন হেয়ে পড়া অসচ্ছল পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

মঙ্গলবার বেলা ১১টায় জেলা বিএনপি সিনিয়র নেতৃবৃন্দর নিয়ে তিনি খাদ্য সহায়তা বিতরন অব্যাহত রেখেছেন। এসময় উপস্থিত সাধারণ মানুষদের উদ্দেশ্যে বলেন, এ দেশের দুর্যোগময় ও ক্রান্তিকাল মুহুর্তে জনগনের পাশে থাকতেন আপনাদের প্রিয় মানুষ তারেক রহমান দেশে থাকলে দু:স্থ্য ও অসহায় মানুষের পাশে দাঁড়াতেন। আজ মিথ্যা মামলায় তারেক রহমানকে বিদেশে পাঠানো হয়েছে। বিদেশের মাটি থেকেও তারেক রহমান জনগনের সেবা করে যাচ্ছেন এবং তারই নির্দেশে আজকে এই উপহার সামগ্রী বিতরন এবং এ ধরনের জনবান্ধব কর্মসুচি অব্যাহত থাকবে। খাদ্য সামগ্রী বিতরন পূর্বে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, বিশিষ্ট ক্রীড়া সংগঠক আরাফাত রহমান কোকোসহ জিয়া পরিবার ও বিগত সরকার বিরোধী আন্দোলনে পুলিশের গুলিতে নেতাকর্মীদের রুহের মাগফেরাত কামনায় দোয়া মোনাজাত করা হয়।
এ সময় আব্দুল ওয়াদুদ, আব্দুল হামিদ মিটুল, এ্যাড: নাজমুল হুদা পপন, শাহ মেহেদী হাসান হিমু, তৌহিদুল ইসলাম বিটু, ফার্মার রফিকুল ইসলাম, ফারুকুল ইসলাম ফারুক, শাহাবুল আলম পিপলু, মাহমুদ শরীফ মিঠু, আলীমুর রাজী তরুন, মাহবুব হাসান লেমন, সাইমুম ইসলাম, প্রভাষক শহীদুল ইসলাম, আনোয়ার হোসেন, আতাউর রহমান, খসরু আহমেদ, স্বপন মিয়া, বুলবুল, আবু জাফর জেমস, রবিউল ইসলাম আউয়াল, মাহমুদুন নবী কনক, সৈয়দ নাহিদ হাসান, সোয়েব ইসলাম অভি, নাহিদ, সাব্বির হোসেন, আলিফ রহমান তুহিন প্রমুখ উপস্থিত ছিলেন ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here