‘জীবনের বন্ধন’ স্লোগানে ৩০জুলাই যাত্রা শুরু হচ্ছে টেলিভিশন চ্যানেল নেক্সাস টিভি

0
129

স্টাফ রিপোর্টার

‘জীবনের বন্ধন’ স্লোগান নিয়ে আগামী শুক্রবার (৩০ জুলাই) শুরু হতে যাচ্ছে বেসরকারি টেলিভিশন চ্যানেল নেক্সাস টিভির বাণিজ্যিক সম্প্রচার। সম্প্রচার শুরু করতে এরইমধ্যে সব ধরনের প্রস্তুতি নেওয়া হয়েছে।

নেক্সাস টিভির মালিকানায় রয়েছে দেশের শীর্ষস্থানীয় ব্যবসা প্রতিষ্ঠান এস. আলম গ্রুপ।

জানা গেছে, শুক্রবার সন্ধ্যা ছয়টায় অনাড়ম্বর উদ্বোধনী অনুষ্ঠানে তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদের ঘোষণার মধ্য দিয়ে শুরু হবে নতুন এ গণমাধ্যমের আনুষ্ঠানিক যাত্রা।

এ বিষয়ে নেক্সাস টিভির কারেন্ট অ্যাফেয়ার্স এডিটর আমীন আল রশীদ বুধবার (২৮ জুলাই) ঢাকা পোস্টকে বলেন, ‘আমরা এখন খুবই ব্যস্ততার মধ্য দিয়ে সময় পার করছি। আগামী শুক্রবার (৩০ জুলাই) সন্ধ্যা ছয়টা থেকে আমাদের স্বপ্নের প্রতিষ্ঠানের যাত্রা শুরু হবে।’

সংশ্লিষ্টরা জানিয়েছেন, আপাতত অল্পকিছু এলাকায় নেক্সাস টিভির সম্প্রচার দেখা যাবে। রাজধানীর সব এলাকা এবং সারাদেশে এই চ্যানেলের অনুষ্ঠান দেখতে কিছুটা সময় লাগবে। তবে যত দ্রুত সম্ভব দেশের সব জায়গায় চ্যানেলটির সম্প্রচারের চেষ্টা করা হচ্ছে।

বাংলাদেশের টেলিভিশন জগতে নেক্সাস টিভি নতুন কিছু যুক্ত করতে পারবে বলে আশা করছেন এর নীতি নির্ধারকরা।

দেশের প্রথম নন-ফিকশন টিভি চ্যানেল হতে যাচ্ছে নেক্সাস টিভি। এতে সংবাদ, নাটক, সিনেমা ও মিউজিক্যাল শো থাকবে না। কারেন্ট অ্যাফেয়ার্সভিত্তিক লাইভ ও রেকর্ডেড অনুষ্ঠান প্রচারিত হবে এই টিভিতে। প্রতিদিন একটি থিমের ওপর ভিত্তি করে সারাদিনের অনুষ্ঠান সাজানো হবে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here