জয়পুরহাটে করোনা পজেটিভ ৩৪ জনের

0
269

জয়পুরহাট প্রতিনিধি:

জয়পুরহাট জেলায় করোনা সন্দেহে ১৯৬৯ জনের নমুনা পরীক্ষা করার জন্য প্রেরণ করা হয়েছে, তার মধ্যে ১৩০৯ জনের টেস্ট রেজাল্ট পাওয়া গেছে। এর মধ্যে ৩৪জনের নমুনা পজেটিভ পাওয়া গেছে এবং ১২৬৯ জনের নমুনা নেগেটিভ পাওয়া গেছে। ৬টি নমুনা বাতিল এবং ৬৬০জনের রিপোর্ট পেন্ডিং রয়েছে বলে জানিয়েছেন জেলা প্রশাসক মোহাম্মদ জাকির হোসেন।

মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে করোনা ভাইরাস প্রতিরোধে বর্তমান অবস্থা নিয়ে প্রেস ব্রিফিংয়ে তিনি এসব কথা জানান।

জেলা প্রশাসক আরও জানান, করোনা আক্রান্ত জরুরী চিকিৎসায় স্থানাস্থরের জন্য ২টি এ্যাম্বুলেন্স সর্বদা প্রস্তুত রাখা হয়েছে। চিকিৎসক ও সেবিকাদের চলাচলের সুবিধার জন্য জেলা প্রশাসন থেকে ২টি গাড়ির সু-ব্যবস্থা করা হয়েছে এবং সন্দেহ জনক রোগী থেকে নমুনা সংগ্রহ করা জন্য ২টি মাইক্রোবাস স্বাস্থ্য বিভাগকে প্রদান করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ মুনিরুজ্জামান, সদর উপজেলা নিবার্হী অফিসার মিল্টন চন্দ্র রায়, জয়পুরহাট প্রেসক্লাবের সভাপতি এ্যাডঃ নৃপেন্দ্রনাথ মন্ডল, সাধারণ সম্পাদক খ.ম আব্দুর রহমান রনি, জয়পুরহাট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক সহ জেলার প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকরা।

সংবাদ সম্মেলন শেষে সাংবাদিকদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here