জয়পুরহাটে ২২ হাজার ৬’শ ৯০ কেজি ভেজাল গুড় ধ্বংস, জরিমানা

0
195

চম্পক কুমার, জয়পুরহাট প্রতিনিধি:

জয়পুরাহাট সদর উপজেলার পূর্ব বাজার এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে বিপুল পরিমান ভেজাল গুড় উদ্ধার এবং জরিমানা প্রদান করা হয়েছে।

শনিবার দুপুর হতে সন্ধ্যা পর্যন্ত এ অভিযান পরিচালনা করেন।

রবিবার সকালে র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, শনিবার দুপুর হতে সন্ধ্যা পর্যন্ত র‌্যাব-৫, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এম.এম মোহাইমেনুর রশিদ এবং ভ্রাম্যমান আদালতের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সোমাইয়া আক্তার এবং সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্যানিটারী ইন্সপেক্টর মোহাম্মদ নানমুল হোসেন এর নেতৃত্বে জেলার সদর উপজেলার পূর্ব বাজার এলাকায় অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ২২ হাজার ৬’শ ৯০ কেজি ভেজাল গুড় উদ্ধার করা হয়।

এসময় ভেজাল গুড় তৈরি ও সংরক্ষণের অপরাধে মেসার্স ঘোষ ট্রেডার্স এর মালিক কুষ্টিয়া জেলার খোকশা উপজেলার ধেকড়া (কুঠিপাড়া) গ্রামের মৃত ইউসুফ আলী মোল্লার ছেলে মোঃ আবু তালেব (৫৫) ও জয়পুরহাট সদর উপজেলার সাগরপাড়া গ্রামের মৃত নলিনী কান্ত ঘোষের ছেলে শ্রী গোপাল চন্দ্র ঘোষ (৫৫) কে আটক করে ভ্রাম্যমান আদালতের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আবু তালেবকে ১৫ হাজার টাকা এবং গোপাল চন্দ্রকে ৩০ হাজার টাকা সর্বমোট ৪৫ হাজার টাকা অর্থদন্ড প্রদান করেন। পরে উদ্ধারকৃত ভেজাল গুড় এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট কর্তৃক  জনসাধারনের সম্মুখে ধ্বংস করা হয়।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here