জয়পুরহাটে ৫০ কেজি গাঁজাসহ আটক ২

0
291

চম্পক কুমার, জয়পুরহাট প্রতিনিধি

জয়পুরহাট কালাই উপজেলার পুনট নান্দাইল দিঘী মোড় এলাকায় অভিযান পরিচালনা করে ৫০ কেজি গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫ এর সদস্যরা।

শুক্রবার রাতে তাদের আটক করা হয়। অভিযানে নেতৃত্ব দেন র‌্যাব-৫ ও সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এম.এম মোহাইমেনুর রশিদ।

আটককৃতরা হলেন, কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার চাঁনসার গ্রামের মৃত সামসুল হকের ছেলে মোঃ সাইফুল ইসলাম (৩২) ও একই উপজেলার পাঁইকোঠা গ্রামের মৃত ফিরোজ মিয়ার ছেলে মোঃ শিপন মিয়া (৩৫)।

র‌্যাব সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি আভিযানিক দল শুক্রবার রাত সাড়ে ১১ টার দিকে কালাই উপজেলার পুনট নান্দাইল দিঘী মোড় এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় পিকআপভর্তি ৫০ কেজি গাঁজাসহ সাইফুল ও শিপনকে আটক করা হয়।

জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের কোম্পানী কমান্ডার জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত আসামীরা পিকআপভর্তি গাঁজাসহ টাঙ্গাইল হতে জয়পুরহাটের উদ্দেশ্যে আসছিল এবং তারা দীর্ঘদিন যাবৎ এ জাতীয় মাদকদ্রব্য অবৈধভাবে সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট জব্দকৃত পিকআপযোগে সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। তাদের বিরুদ্ধে জয়পুরহাট জেলার কালাই থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here