ডেকে নিয়ে স্ত্রী’কে হত্যা, স্বামী আটক

0
213

চম্পক কুমার, জয়পুরহাট:

জয়পুরহাটের আক্কেলপুরে স্ত্রী’কে ছুরিকাঘাতে হত্যা করেছে স্বামী। শুক্রবার রাতে আক্কেলপুর উপজেলার গুডুম্বা পূর্বপাড়া গ্রামে এ ঘটনা ঘটেছে। নিহতের নাম রোজিনা আখতার (১৬)। সে ওই এলাকার মকবুল হোসেনের মেয়ে এবং গুডুম্বা ডি.এস ফাজিল মাদ্রাসার ১০ম শ্রেণির শিক্ষার্থী।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, আক্কেলপুর উপজেলার গুডুম্বা পূর্ব পাড়া গ্রামের মকবুল হোসেনের মেয়ে রোজিনা আখতার এর সাথে পাশের এলাকা গুপিনাথপুর হরিসাড়া গ্রামের সেকেন্দার আলীর ছেলে এক সন্তানের জনক মেহেদী হাসান সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরই ধারাবাহিকতায় গত কয়েক মাস আগে মেয়েটি অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় পরও তারা নিজেরাই বিয়ে করে। বিয়ের পর থেকেই মেহেদীর আগের স্ত্রীর সন্তান থাকার কারণে তাদের মধ্যে ঝগড়া-কলহ লেগেই থাকতো। এ কারণে রোজিনা আখতার বাবার বাড়িতেই থাকতো।

গত শুক্রবার গভীর রাতে তার স্বামী মেহেদী হাসান তাকে বাবার বাড়ি থেকে পরিকল্পিতভাবে মোবাইল ফোনে ডেকে নিজ ব্যাটারী চালিত ইজিবাইকে নিয়ে আসে। শনিবার ভোরে স্থানীয়রা মেহেদীর বাড়ির পার্শ্বে রোজিনা আখতারের বুকের নিচে ছুরিকাঘাতের ক্ষত অবস্থায় মরদেহ পরে থাকতে দেখে পরিবারের লোকজনকে খবর দেয়।

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

শনিবার সকাল ১০ টার দিকে পার্শ্ববর্তী ক্ষেতলাল উপজেলার ফুলদীঘি বাজার এলাকা থেকে মেহেদী পালানোর সময় পুলিশ তাকে আটক করে।

নিহতের পিতা মকবুল হোসেন বলেন, ‘আমার মেয়ে বিয়ের পর থেকেই তাদের মধ্যে দেনমোহরের টাকা নিয়ে কলহ লেগে থাকত। শুক্রবার সকালে আমার মেয়ে বাড়ি থেকে বেড়িয়ে গিয়ে সন্ধ্যায় বাড়ি ফিরে। এনিয়েও তাদের মধ্যে ঝগড়ার সৃষ্টি হয়। শুক্রবার গভীর রাতে জামাই মেয়েকে ডেকে নিয়ে যায়। পরে সকালে ছুরিকাঘাত অবস্থায় বাড়ির পার্শ্বে তার লাশ দেখতে পাই’।

নিহতের মা ছালেমা খাতুন বলেন, প্রতিদিন মেয়েকে তালাক দেওয়ার হুমকী দেয়।

আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ আবু ওবায়েদ বলেন, ‘নিহত রোজিনা আখতারের স্বামী মেহেদী হাসানের প্রথম স্ত্রী থাকায় মোহরানার টাকা নিয়ে তাদের মধ্যে কলহ চলছিল। শুক্রবার গভীর রাতে পরিকল্পিতভাবে তাকে ডেকে নিয়ে ছুরিকাঘাত করে হত্যা করে বাড়ির পাশে ফেলে গেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তার স্বামী পালানোর সময় পার্শ্ববর্তী ক্ষেতলালের ফুলদীঘি এলাকা থেকে আটক করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here