তাড়াশে স্কুল ছাত্রসহ তিন জনের মৃত্যু

0
180

তাড়াশ থেকে গোলাম মোস্তফা:

সিরাজগঞ্জের তাড়াশে খালের পানিতে ডুবে রাব্বি (১০) নামে এক স্কুল ছাত্র মারা গেছে। শনিবার দুপুরে তাড়াশ পৌর শহরের নিকারী পাড়া এলাকার এ ঘটনা। রাব্বি নিকারী পাড়ার মো. রফিকুল ইসলামের ছেলে ও তাড়াশ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র।

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে ফুটবল নিয়ে খেলার জন্য বাড়ি থেকে বের হয় রাব্বি। দুপুরে সে বাড়িতে না ফিরে এলে খোঁজাখুঁজি শুরু হয়। এক পর্যায়ে তাড়াশ ওয়াপদা বাঁধ এলাকায় খালের পানিতে ভাসতে দেখে। পরে তাকে উদ্ধার করে তাড়াশ উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে সড়ক দুর্ঘটনায় আব্দুল হাই (৬০) নামে এক গরু ব্যবসায়ির মৃত্যু হয়েছে। শনিবার বিকালে তাড়াশ-মহিষলুটি আঞ্চলিক সড়কের খুটিগাছ এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আব্দুল হাই নাটোর জেলার বড়াইগ্রাম উপজেলার কালিবাড়ি গ্রামের মৃত রফিকুল ইসলামের ছেলে।

থানা পুলিশ জানান, রায়গঞ্জের চান্দাইকোনা হাট থেকে গরু কিনে বাড়ি ফেরার পথে গরু বোঝাই নছিমন রাস্তার খাদে পড়ে উল্টে সে আহত হয়। পরে তাড়াশ হাসপাতালে নিয়ে গেলে কর্বত্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

অপরদিকে উপজেলার সগুনা ইউনিয়নের চরকুশাবাড়ি গ্রা‌মের রুহুল আ‌মি‌নের স্ত্রী ও তিন সন্তানের জননী রেহেনা খাতুন (৩৫) শুক্রবার দিবাগত রাতে কীটনাশক খেয়ে আত্মহত্যা করেছেন। পা‌রিবা‌রিক কল‌হের জের ধ‌রে সে আত্মহত্যা ক‌রে‌ছেন বলে জানিয়েছেন সগুনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান টিএম আব্দুল্লাহেল বাকী।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here