দত্তক না দেয়ায় শিশু সিয়ামকে হত্যা

0
343

স্টাফ রিপোর্টার

বগুড়ায় চাঞ্চল্যকর শিশু সিয়াম (৬) হত্যার রহস্য ২ ঘন্টার মধ্যে উন্মোচন করেছে পুলিশ। বাচ্চাকে দত্তক দিতে অস্বীকার করার কারনেই শিশু সিয়ামকে হত্যা করা হয়।

মঙ্গলবার সন্ধ্যায় জেলা পুলিশ সুপার কার্যালয়ে সাংবাদিকদের ব্রিফিংয়ে পুলিশ সুপার আলী আশরাফ ভুঁইয়া বিপিএম এ হত্যার রহস্য উন্মোচন নিয়ে বিস্তারিত তুলে ধরেন।

শিশু সিয়াম এর মূল হত্যাকারী শাজাহানপুর পলিপালাশ এলাকার মুসলিম উদ্দিনের স্ত্রী মালতী বেগম (৫২) পুলিশ গ্রেফতার করেছে সেই সাথে ঘটনায় ব্যবহৃত বটি ও রক্তমাখা কাপড় উদ্ধার করেছে।

মঙ্গলবার সকাল সাড়ে ৮ টার দিকে শিশু সিয়ামকে চানাচুর এবং চকলেট এর প্রলোভন দেখিয়ে নন্দীগ্রাম থানার তেতলাগাড়ী থেকে শাজাহানপুর থানার জনৈক আবু সিদ্দিকীর ধান ক্ষেতের নালার মধ্যে সকাল ১০/১১ টার মধ্যে গলা কেটে হত্যা করে। সোমবার রাত্রে সিয়াম এর মা সাবিনার ভাই মমিনের সাথে জমজ বাচ্চা দত্তক নিয়ে ওই মালতীর মনোমালিন্য হয়। সাবিনা ও মমিন বাচ্চা দত্তক দিতে অস্বীকার করায়, মালতী তাদের ওপর ক্ষিপ্ত হয়ে পরের দিন সকালে সাবিনা বাড়িতে না থাকার সুযোগে মালতী শিশু সিয়ামকে নিয়ে বাড়ি থেকে বের হয়। পথিমধ্যে সাবিনা ও মমিনের স্ত্রী ঝর্নার সাথে মালতীর দেখা হলেও, সিয়ামের সম্পর্কে নানী হওয়ায় তাঁকে বিষয়টি স্বাভাবিক ভাবেই নেয়। লাশ ফেলে রেখে মালতী তার এক আত্মীয়ের বাড়িতে আশ্রয় নেয়।

পরে ডিবি পুলিশ ও শাজাহানপুর থানার পুলিশ যৌথ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here