দীর্ঘ ১০ বছর পর বগুড়ায় মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সভা সম্পন্ন

0
362
বগুড়া প্রতিনিধি

অবশেষে সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে বগুড়া জেলা মোটর শ্রমিক ইউনিয়নের
ত্রি-বার্ষিক সাধারণ সভা ১০ বছর পরে সফলভাবে সম্পন্ন হয়েছে।

শহরতলীর চারমাথা ভবের বাজার ট্রাক টার্মিনাল এলাকায় বৃহস্পতিবার সকাল থেকে সভা শুরু হয়ে দুপুর পর্যন্ত চলে। ব্যাপক পুলিশি নিরাপত্তার চাদরে মোড়ানো সভায় সরব উপস্থিতি ছিল চোখে পড়ার মত।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল হামিদ মিটুল।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সভাপতি সাবেক নৌ-পরিবহন মন্ত্রী শাজহান খাঁন এমপি।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক ওসমান আলী।

এরআগে সংগঠনের সাধারণ সম্পাদক সামছুদ্দিন শেখ হেলাল সংগঠনের আয়-ব্যয়ের হিসেব পেশ করেন।

অনুষ্ঠানের প্রধান বক্তা নির্বাচন পরিচালনার দুই পক্ষের ৬ জনকে নিয়ে নির্বাচন মনিটরিং কমিটির ঘোষনা দেন। এছাড়া ১জনকে দুই পক্ষেরই মনিটরিং সদস্য হিসেবে নির্বাচিত করেন ওসমান আলী।

সর্ব সম্মতিতে আগামী ২ মাসের মধ্যে মোটর শ্রমিক ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠানের ঘোষণা দেয়া হয়। পাশাপাশি নির্বাচনে নিরপেক্ষ ভেন্যু হিসেবে জিলা স্কুল মাঠ, আলতাফুনেচ্ছা খেলার মাঠ, বীর মুক্তিযোদ্ধা মমতাজ উদ্দিন ফুটবল স্টেডিয়াম ও সেন্ট্রাল হাইস্কুল মাঠের প্রস্তাবনা পেশ করা হয়েছে।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাজশাহী ও জয়পুরহাট জেলা মটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মাহাতাব হোসেন, বগুড়া জেলা মটর মালিক গ্রুপের সাধারণ সম্পাদক ও ১৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আমিনুল ইসলাম, জেলা ট্রাক মালিক সমিতির সভাপতি আব্দুল মান্নান আকন্দ ও রাজশাহী বিভাগীয় শ্রম অধিদপ্তরের সহকারী পরিচালক রাজিয়া সুলতানা, আব্দুল মতিন সরকার প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here