দু:সময়ে কর্মহীন ও অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে:আসাদুর রহমান দুলু

0
400
মঙ্গলবার দুপুরে বগুড়া জেলা পরিষদ চত্বরে সিএনজি চালক, ধোপা ও সেলুন শ্রমিকদের হাতে খাদ্য সামগ্রী প্রদান করেন জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আসাদুর রহমান দুলু

নিজস্ব প্রতিবেদক
বগুড়া জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আসাদুর রহমান দুলু বলেছেন, করোনা ভাইরাস প্রাদুর্ভাবের কারণে দিনমজুর ও ছোট ব্যবসায়ীসহ অনেক মানুষ কষ্টে দিন কাটাচ্ছেন, সবার ঘরে খাদ্য পৌঁছে দিতে আ’লীগ সরকার কাজ করছে। এই দু:সময়ে কর্মহীন ও অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে। জননেত্রী শেখ হাসিনার নির্দেশে সারাদেশে আওয়ামী লীগের নেতাকর্মীরা অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। নেতাকর্মীদের পাশাপাশি সমাজের বিত্তবানদের এগিয়ে আসতে হবে। প্রধানমন্ত্রী যে সতর্কবাণী দিয়েছেন তা সকলে মেনে চলতে হবে। সতর্ক থাকলে কেউ ক্ষতিগ্রস্থ হবেন না ইনশাল্লাহ। করোনাভাইরাসকে প্রতিরোধ করতে সকলে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। যারা সামাজিক মর্যাদার কারণে সহায়তা চাইতে পারছেন না সেসব মানুষের পাশে দাঁড়ানোর জন্য তিনি সবার প্রতি আহবান জানান।
তিনি মঙ্গলবার দুপুরে বগুড়া জেলা পরিষদ চত্বরে খাদ্য সামগ্রী বিতরনকালে কথাগুলো বলেন। বগুড়া সদর ও শাজাহানপুর উপজেলার ২ শতাধিক কর্মহীন পরিবারের মাঝে তিনি খাদ্য সামগ্রী তুলে দেন। চাল, ডাল, লবন, সাবান ও তেল রয়েছে প্রতি প্যাকেটে। নয়মাইল, আড়িয়াবাজার, জালশুকা, মাদলা, বাগবাড়ী, মালিপাড়া সহ দক্ষিন বগুড়ার সিএনজি চালিত অটো রিক্সা চালক, এবং শহরের ধোপা, ধুনকার ও সেলুন শ্রমিকদের হাতে জেলা আ’লীগ নেতা খাদ্য সহায়তা প্রদান করেন। এসময় জেলা আ’লীগ নেতা ও জেলা পরিষদ সদস্য রুহুল মোমিন তারিক, এআই ফয়সাল খান, ছাত্রলীগনেতা আরিফুল ইসলাম শাওন, তাকবির আহম্মেদ, মিন্টু মিয়া, আতিকুর রহমান, মোতাহার হোসেন মিজু প্রমুখ উপস্থিত ছিলেন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here