দু:সময়ে দরিদ্র অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে -আমিনুল ইসলাম ডাবলু

0
232
সোমবার বগুড়া সদরের তেলিহারা একতা সমাজকল্যান বহুমুখী সমবায় সমিতির উদ্যোগে দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও সমবায় ব্যাংক লি: বগুড়ার চেয়ারম্যান আমিনুল ইসলাম ডাবলু

নিজস্ব প্রতিবেদক,
সোমবার বগুড়া সদরের তেলিহারা একতা সমাজকল্যান বহুমুখী সমবায় সমিতির উদ্যোগে দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। ৩’শ মানুষের হাতে খাদ্য সহায়তা হিসেবে চাল, ডাল, আলু, লবন, ও সাবান প্রদান করা হয়। সকাল ১০ টায় বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সমিতির সভাপতি রফিকুল ইসলাম। এতে প্রধান অতিথি ছিলেন বগুড়া জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও সমবায় ব্যাংক লি: বগুড়ার চেয়ারম্যান আমিনুল ইসলাম ডাবলু। এতে বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা সমবায় কর্মকর্তা আতিকুর রহমান মুন, শেখেরকোলা ইউপি চেয়ারম্যান কামরুল হাসান ডালিম, সাবেক চেয়ারম্যান শাজাহান আলী ধলু। এসময় সমিতির সাধারণ সম্পাদক ডা: জহুরুল ইসলাম, ডা: সাইফুল ইসলাম, মোজাহেদুল ইসলাম রানু, সাব্বির আহম্মেদ স্মরণ, লিটন রহমান, মোমিনুর রহমান মোমিন প্রমুখ উপস্থিত ছিলেন।
আমিনুল ইসলাম ডাবলু বলেন, করোনা ভাইরাস মোকাবেলায় সকলকে একসাথে কাজ করতে হবে। সকলকে সতর্ক ও সচেতন থাকতে হবে। দু:সময়ে দরিদ্র অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে। সরকারী সহযোগিতার পাশাপাশি বেসরকারী প্রতিষ্ঠান ও সমাজের বিত্তবানদের এগিয়ে আসতে হবে। তিনি সবাইকে ঘরে থাকার আহবান জানান।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here