দূর্যোগে ত্রান বিতরন অব্যাহত রেখেছে ১১নং ওয়ার্ডের কাউন্সিলর সিপার

0
376

নিজস্ব প্রতিবেদক:

করোনা দূর্যোগের শুরু থেকে এ পর্যন্ত এলাকার অসহায় মানুষকে নানাভাবে সহায়তা দিয়ে যাচ্ছেন বগুড়া জেলা যুবদলের সাবেক সভাপতি ও ১১নং ওয়ার্ড কাউন্সিলর সিপার আল বখতিয়ার।

ব্যাক্তিগতভাবে তিনি ১৮টন চাল ইতিমধ্যে বিতরন করেছেন। সরকারি ত্রানের পাশাপাশি নিজ এলাকার দিন মজুর অসহায় মানুষের মাঝে ত্রান ও আর্থিকভাবে সহায়তা করে যাচ্ছেন।

এরই ধারাবাহিকতায় বুধবার দুপুরে বগুড়া পৌরসভা কর্তৃক ১টন ও ব্যাক্তিগত ১টন চাল ২০০ অসহায় পরিবারের মাঝে বিতরণ করেছেন। এছাড়াও সাংবাদিকদের পিপিই ও আর্থিক সহায়তার সাথে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদেরও পিপিই প্রদান করেছেন।

প্রতিদিন  ১৫ কেজি চাল, ৫ কেজি ডাল, ১০কেজি ব্রয়লার মুরগীর মাংশ দিয়ে খিচুড়ি রান্না করে শহরের বিভিন্নস্থানে অভুক্ত কুকুরদের খাওয়াচ্ছেন।

মানসিকতা ও মানবতার দিক দিয়ে সমাজে এগিয়ে আসতে পারাটা সিপার আল বখতিয়ারের কাছে বড়ই আত্মতৃপ্তির। তিনি আবারও বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানিয়েছেন। ত্রান বিতরনকালে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও তারেক রহমানসহ জিয়া পরিবারের জন্য দোয়া চাইলেন সিপার।

বুধবার দুপুরে ওয়ার্ড কার্যালয়ে বিতরণকালে উপস্থিত ছিলেন জেলা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক ফারুকুল ইসলাম ফারুক, সদর থানা যুবদলের সাবেক সভাপতি রাফিউল ইসলাম রুবেল, আলাল, কবিরুল ইসলাম, আবু তালেব জালাল, রঞ্জন সরকার, আমিনুর ইসলাম, ইঞ্জিনিয়ার জিয়াউল ইসলাম আপেল, খোরশেদ, প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here