ধুনটে ইউপি সদস্যর বিরুদ্ধে মানববন্ধন

0
110
রাকিবুল ইসলাম,ধুনট (বগুড়া) প্রতিনিধি
বগুড়ার ধুনটে ইউপি সদস্যর বিরুদ্ধে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকাল ১১ টায় উপজেলার নিমগাছি ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য হামিদুল হকের দূর্নীতির বিরুদ্ধে ফরিদপুর গ্রামে এ মানববন্ধন অনুিষ্ঠত হয়।
মানববন্ধনে ভুক্তভোগী আব্দুল লতিফ বলেন, ইউপি সদস্য হামিদুল হক গ্রামের প্রায় অর্ধশতাধিক লোকের থেকে বয়ষ্ক, বিধবা ও প্রতিবন্ধী ভাতা কার্ড করে দেওয়ার নামে আনেকের কাছ থেকে ২ থেকে ৮ হাজার টাকা করে নিয়ে আত্মসাৎ করেছে। এর প্রতিবাদ করতে গেলে সে নানা ধরনের মারপিট সহ নানা ধরনের হুমকি প্রদান করে। আমি গত ৫ নভেম্বর ২০২০ ইং তারিখে ইউপি সদস্য হামিদুল হকের প্রতিবন্ধী ভাতার টাকা আত্মসাতের প্রতিকার চেয়ে সমাজ কল্যাণ মন্ত্রাণালয়, জেলা প্রশাসক, জেলা দুর্নীতি বুরো, উপজেলা নির্বাহী কর্মকর্তা,উপজেলা চেয়ারম্যান, উপজেলা সমাজসেবা অফিসার ও ধুনট থানা বরাবর ভুক্তভুগীদের নাম সম্মিলিত অভিযোগ দায়ের করেছি।
তিনি আরো বলেন, এছাড়াও আবার কিছু প্রতিবন্ধী ভাতা কার্ড করে দিলেও ৯ হাজার টাকা উত্তোলন করে ৬ হাজার টাকা জোর পৃর্বক আদায় করে নিয়েছে ইউপি সদস্য হামিদুল হক।
আরেক ভুক্তভোগী জিয়ারুল ইসলাম বলেন, আমি প্রতিবন্ধী ভাতা কার্ডের ৯ হাজার টাকা উত্তোলন করলে ইউপি সদস্য হামিদুল হক জোর করে আমার থেকে ৬ হাজার টাকা নিয়ে নেয়।
এ বিষয়ে উপজেলা নির্বাহি কর্মকর্তা সঞ্জয় কুমার মোহন্ত জানান, বিজয় দিবস উদযাপন নিয়ে ব্যস্ত আছি। বিষয়টি পরবর্তি সময়ে খতিয়ে দেখা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here