ধুনটে জুয়ার আসরে গ্রেফতার ৪, গডফাদার হিটলু পালাতক

0
342
রাকিবুল ইসলাম,ধুনট (বগুড়া) প্রতিনিধি
বগুড়ার ধুনটে উপজেলার নিমগাছী ইউনিয়েনের বেড়ের বাড়ী গ্রামের পাইকের পাড়া এলাকায় থেকে বিশেষ অভিযান চালিয়ে ৪জুয়াড়ীকে আটক করেছে থানার পুলিশ। কিন্তু জুয়া পরিচালনাকারি হিটলুকে ধরতে পারেনি পুলিশ।
গ্রফতারকৃতরা হলা উপজলার বেড়েরবাড়ী গ্রামর পশ্চিম পাড়ার মৃত জোব্বার পাইকারর ছেলে আব্দুর রাজ্জাক (৪০), একই গ্রামর উত্তর পাড়া এলাকার মতৃ মাহসিন আকদর ছেলে মিন্টু আকদ (৪০), মধ্যপাড়া এলাকার জগজ্জামান প্রামানিকর ছেলে জাহাঙ্গীর হাসন চুন্নু (৬০) ও শাহজাহানপুর উপজেলার মাঝিড়া এলাকার মৃত জামাল উদ্দিনর ছেলে মনির হাসন বাবু (৫৫)।
এ সময় নগদ ৫৭ হাজার ৭শ টাকা ও জুয়া খেলার সরঞ্জাম জব্দ করেছে পুলিশ।
বৃহস্পতিবার (২৭শে জানুয়ারি ) দিবাগত রাতে গোপন সংবাদর ভিত্তিতে ধুনট থানার এসআই আসাদুজ্জামান খান, প্রদীপ কুমার বর্মন, রুহুল আমীন খান ও এএসআই আতিকুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে উপজলার নিমগাছী ইউনিয়নের বেড়েরবাড়ী গ্রামের পাইকার পাড়া এলাকায় অভিযান পরিচালনা করেন। জুয়া খেলা অবস্থায় তাদেরকে আটক করেছে পুলিশ। নগদ টাকা এবং জুয়া খলা সরঞ্জাম জব্দ করেন। গ্রেফতারের সময় অজ্ঞাতনামা ১০/১২ জন জুয়ারী পালিয় যায়।
পালাতকরা হলেন, বেড়েরবাড়ী গ্রামের জলিল প্রামানিকের ছেলে হিটলার ওরফে হিটলু (৩২) ও একোই গ্রামর মোবারক আলীর ছেলে ইউসুফ আলী (৫০)।
দৈনিক ৫০০ টাকার বিনিময় ওই জুয়ার আসর বসাতো মর্ম থানা পুলিশর কাছে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকারাক্তি দেয় গ্রেফতারকৃত জুয়ারীরা।
ধুনট থানার অফিসার্স ইনচার্জ কৃপা সিন্ধু বালা জানান, জুয়ার আসর চলছিলা এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান পরিচালনা করে ৪ জুয়ারী কে গ্রেফতার করা হয়ছে।গ্রেফতারকৃত ও পালাতকদের বিরুদ্ধ মামলা দায়েরর পর শুক্রবার দুপুরে ৪ জনক বগুড়া আদালত প্ররণ করা হয়ছে। এবং মামলার অপর ২ আসামী হিটলার ওরফে হিটলু ও ইউসুফ আলী পালাতক রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here