ধুনটে পানিতে ডুবে শিশু শিক্ষাথীর মৃত্যু

0
211
রাকিবুল ইসলাম ধুনট (বগুড়া):

বগুড়ার ধুনটে পানিতে ডুবে রাইফা খাতুন (০৮) নামের এক শিশু শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। শিশু রাইফা উপজেলার নিমগাছী ইউনিয়নের নান্দিয়ার পাড়া গ্রামের পূর্বপাড়া এলাকার অটোভ্যান চালক খোকন ফকিরের মেয়ে ও একই ইউনিয়নের সোনাহাটা রেঁনেসা মাল্টিমিডিয়া কেজি স্কুলের প্লে ক্লাসের শিশু শিক্ষার্থী।

সরজমিনে স্থানীয় সুত্রে জানা যায়, ঘটনার তিন দিন আগে শিশু শিক্ষার্থী রাইফা খাতুন একই উপজেলার কালেরপাড়া ইউনিয়নের হেউটনগর কোদলাপাড়া এলাকায় নানা শামছুল রহমান সাকিদারের বাড়িতে বেড়াতে যায়। ঘটনার দিন রবিবার সকাল ৯ টায় রাইফা খাতুন তার প্রায় সমবয়সি মামাতো বোন তামান্নার আকতা ও অন্যান্য শিশুদেরদের সাথে বাড়ীর পার্শ্ববর্তী বাঙ্গালী নদীর পাশে একটি বিলে গোসল করতে যায়। সেখানে কৌতুহল বসত তারা মাছ ধরা শুরু করে। এর এক পর্যায়ে মাছ ধরা বাদ দিয়ে সবাই গোসল করে বাড়ী চলে আসে। পরে শিশু শিক্ষার্থী রাইফা খাতুনকে কথাও না পেয়ে সবাই খুঁজতে শুরু করে। খোঁজা খুজির এক পর্যায়ে বাঙ্গালী নদীর পাশের একটি বিলের ধারে রাইফার ভাসমান লাশ দেখতে পায় স্থানীয়রা। পরে তারা লাশটি উদ্ধার করে নান্দিয়ারপাড়া নিজ বাড়িতে নিয়ে আসে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আজাহার আলী পাইকার জানান, নানার বাড়ীতে বেরাতে গিয়ে পানিতে ডুবে রাইফা নামের এক শিশুর মৃত্যু হয়েছে বলে খবর পেয়েছি। বিষয়টি থানা পুলিশ কে অবগত করা হয়েছে।

ধুনট থানার অফিসার ইনচার্জ কৃপা সিন্ধু বালা বলেন, খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে পরিবারকে লাশ দাফনের জন্য অনুমোতি দেয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here