ধুনটে মাসুদের ৭লাখ টাকার সহায়তা, দুস্থ্যদের পাশে ৩ ছাত্রদল নেতা

0
279

রাকিবুল ইসলাম , ধুনট:

বগুড়ার ধুনটে করোনা পরিস্থিতি মমোকাবেলায় দুস্থ্য, অসহায়, এতিম, বিধবা, কর্মহীন মানুষের মাঝে রামাজান ও ঈদকে সামনে রেখে সহযোগিতার হাত বাড়িয়ে যথেষ্ট ভূমিকা রেখেছে ৩ ছাত্রদল নেতা।

ধুনটের সন্তান জেলা ছাত্রদলের সহ সভাপতি মাসুদ রানা তার ব্যাক্তিগত তহবিল থেকে ধুনট উপজেলার প্রত্যেক ইউনিয়ন ও পৌর এলাকাসহ ২ হাজার ৮শ পরিবারকে খাদ্য সহায়তা ও এতিমদেরকে নগদ অর্থ প্রদান করে। তিনি জানান, ১ হাজার পরিবারের লক্ষমাত্রা নিয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দেই। সহযোগিতায় খাদ্য সামগ্রী বিতরণকালে আমার লক্ষমাত্রা ছেড়ে ২ হাজার ৮শতে দাঁড়িয়ে যায়। এ পর্যন্ত ৭ লাখ টাকার সামহ্রী সহায়তা প্রদান করেছি। এছাড়াও আমার এতিমদের নগদ অর্থ প্রদান করা হয়েছে হয়েছে। নিজস্ব জমি বিক্রি করার পরেও এখন পর্যন্ত আমার ক্রয়কৃত সামগ্রীর বাঁকি টাকা পরিশোধ করতে পারি নাই।

ধুনট পৌর ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক নিয়ামুল তালুকদার তার ব্যাক্তিগত তহবিল থেকে প্রায় ২শ পরিবারের মাঝে খাদ্য ও ঈদ সামগ্রী বিতরণ করে। তিনি জানান, আমি আমার ব্যাক্তিগত তহবিল হতে খাদ্য সামগ্রী নিয়ে গরিব ও দুস্থ্যদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। মানুষ মানুষের জন্য এ বিশ্বাষ থেকে আমি যেমন এগিয়ে আসার চেষ্টা করেছি তেমনি সামর্থবানদের উচিত দুস্থ্যদের পাশে এগিয়ে আসা।

ধুনট পৌর ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক সুমন ধুনট সদরসহ এলাঙ্গী ইউনিয়নে প্রায় ৩শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে। তিনি জানান, উপজেলায় করোনা পরিস্থিতিতে আমার নিজস্ব অর্থায়নে সামর্থ অনুযায়ী মানুষের পাশে চাল ডালসহ নিত্য প্রয়োজনীয় সামগ্রী নিয়ে দাঁড়ানোর চেষ্টা করেছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here