ধুনটে লেবুর বাগানে গাঁজা চাষ

0
306

রাকিবুল ইসলাম, ধুনট:

বগুড়ার ধুনটে ৫টি সতেজ গাঁজার গাছসহ সবুজ ইসলাম (১৯) নামের এক তাঁত শ্রমিককে আটক করেছে থানা পুলিশ। আটককৃত সবুজ ইসলাম উপজেলার মথুরাপুর ইউনিয়নের কামারপাড়া খাদুলী গ্রামের আকবর আলীর ছেলে।

শুক্রবার রাতে আটককৃতর বাড়ীর পাশে লেবুর বাগানে অভিযান চালিয়ে ৫টি তাজা গাঁজার গাছ সহ তাকে আটক করা হয়।থানা সৃত্রে জানা যায়, উপজেলার মথুরাপুর ইউনিয়নের কামারপাড়া খাদুলী গ্রামের সবুজ ইসলাম ও তার বাবা আকবর আলী পেশায় তাঁত শ্রমিকের কাজ করতো। বাবা ও ছেলে বাড়ির পাশে লেবুর বাগানে দীর্ঘদিন ধরে গাঁজা চাষ করতো। গাঁজার গাছ গুলো বড় হলে তা কেটে প্রক্রিয়াজাত করে মাদক সেবীদের কাছে বিক্রি করতো বাবা ও ছেলে।

গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে ধুনট থানার এসআই প্রদীপ কুমার বর্মন সঙ্গীয় ফোর্স নিয়ে লেবুর বাগানে অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আকবর আলী কৌশলে পালিয়ে যায়। বাগান থেকে চাষকৃত ৫টি গাঁজার গাছ সহ ছেলে সবুজ ইসলাম কে আটক করতে সক্ষম হয় থানা পুলিশ।

ধুনট থানার অফিসার্স ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, ৫টি গাঁজার গাছ সহ সবুজ ইসলাম কে আটক করা হয়েছে। বাবা ও ছেলের বিরুদ্ধে থানায় মাদক নিয়ন্ত্রন আইনে মামলা দায়েরের পর শনিবার সকালে আটক সবুজ ইসলামকে থানা হাজত থেকে বগুড়া আদালতে প্রেরন করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here