ধুনটে স্ত্রীর পরোকীয়ার জেরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

0
259

নিজস্ব প্রতিবেদক :

বগুড়ার ধুনটে স্ত্রীর পরোকীয়া প্রেমের জের ধরে আব্দুল খালেক (৬০) নামে সাবেক এক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা করা হয়েছে। শনিবার বিকেলে উপজেলার গোপালনগর ইউনিয়নের চকমেহেদী গ্রামে এঘটনা ঘটে। পুলিশ অভিযান চালিয়ে রফিকুল ইসলাম নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত রফিকুল ইসলাম একই গ্রামের আব্দুল জলিলের ছেলে।

ধুনট থানা পুলিশ ও স্থানীয়সূত্রে জানাযায়, প্রতিবেশী রফিকুল ইসলামের স্ত্রীর সাথে সাবেক ইউপি সদস্য আব্দুল খালেকের দির্ঘদিন থেকে পরোকীয়া প্রেমের সম্পর্ক ছিল। ওই সম্পর্কের জের ধরে শনিবার বিকাল ৩টার দিকে আব্দুল খালেক রফিকুলের বাড়িতে যায়। তার স্ত্রীর সাথে গোপনে আব্দুল খালেকের কথা বলতে দেখে রফিকুল ক্ষিপ্ত হয়ে দা দিয়ে কুপিয়ে আহত করে। পরবর্তীতে আহত আব্দুল খালেকের স্বজনেরা খালেককে প্রথমে ধুনট স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায় । তার অবস্থার অবনতি হওয়ায় বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেলে কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার বেগতিক হওয়ার উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত ডাক্তর ঢাকায় রেফার্ড করেন। আহত খালেককে ঢাকায় নেওয়ার পথে মৃত্যু বরন করে ।

ধুনট থানার এস আই আনিছুর রহমান ঘটনার সত্যতার স্বীকার বলেন , এঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে রফিকুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা দায়ের হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here