ধুনটে হত্যা চেষ্টার মামলায় আটক ৩

0
200
নিজস্ব প্রতিবেদক:

 

বগুড়ার ধুনটে হত্যা চেষ্টার মামলায় তিন জনকে আটক করেছে থানা পুলিশ।

আটক কৃতরা হলেন, পিরহাটি পশ্চিমপাড়ার মহির উদ্দিনের দুই ছেলে, আল-আমীন , মনির , পিরহাটি গ্রামের মৃত আজিমুদ্দিনের ছেলে আব্দুর রহমান।

আজ বুধবার ভোর রাতে পিরহাটি গ্রামর অভিযান চালিয়ে রাস্তা থেকে তাদের আটক করে থানা পুলিশ।

মামলা সূত্রে জানা যায়, মানিক উদ্দিনের নাতী জোনায়েদ প্রতিদিনের ন্যায় গত ৯ এপ্রিল খেলাধুলা করছিলেন। এমন সময় প্রতিবেশী আল-আমীন ও সনির মানিক উদ্দিনের নাতিকে ধাওয়া দেয়। পরে দৌড়ে মানিকের কাছে আসে তার নাতী জোনায়েদ। পরে মানিক উদ্দিন তার নাতিকে ধাওয়া করার কারণ জানতে চাইলে তারা চোর বলে। চোর বলায় প্রতিবাদ করে মানিক। প্রতিবাদ করায় আসামী আমাকে গালি গালাস করে। গালী গালাসের এক পর্যায়ে দেশিয় অস্ত্র দিয়ে মানিককে পিটিয়ে আহত করে। মানিক কে পেটানোর সময় তার স্ত্রী আমেনা খাতুন এগিয়ে আসলে তাকে কুপিয়ে আহত করে।

পরে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে যায়। সেখানে অস্থার অবনতি হলে বগুড়া শজিমেকে ভর্তি করে। এ ঘটনায় গত ১৩ এপ্রিল মানিক উদ্দিন ধুনট থানায় মহির উদ্দিন, মহরম, মোসলেম উদ্দিন, কহিনুর খাতুন, আল-আমীন, মনির, আব্দুর রহমান জনের নাম উল্লেখ করে মামলা করে।

ধুনট থানার অফিসার্স ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা আটকের বিষয়টি নিশ্চিত করেন। তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে। বাকিদের ধরতে অভিযান চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here