ধুনটে হেরোইনসহ আ’লীগ নেতার ছেলে গ্রেপ্তার

0
90
ধুনট (বগুড়া) প্রতিনিধি
বগুড়ার ধুনটে মাদক বিরোধী অভিযানে হেরোইনসহ এক আওয়ামীলীগ নেতার ছেলেসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

বৃহস্পতিবার সন্ধ্যায় পৃথক অভিযানে পৌর এলাকার বিভিন্ন পয়েন্টে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো ধুনট উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক বাহাদুর আলীর ছেলে সোহেল রানা (৩৯), পশ্চিম ভরনশাহী গ্রামের আব্দুর রহমানের ছেলে রনজু ওরফে বল্টু (৩৪), সুলতান হাটা গ্রামের সিদ্দিক হেসেনের ছেলে বুলবুল হোসেন (৩৫), ধুনট সদর পাড়া গ্রামের মোংলা স্বর্নকারের ছেলে আমিনুল ইসলাম আমু (৩৫)।

থানা সূত্রে জানা যায়, গ্রেফতারকৃতরা এলাকায় দীর্ঘদিন ধরে মাদকের ব্যবসা করে আসছিলো। গোপন সংবাদের ভিত্তিতে ধুনট থানার এসআই রুহুল আমিন, এসআই রিপন ও এএসআই আব্দুস ছালাম পৃথক অভিযানে তাদের কে গ্রেফতার করে। এসময় আওয়ামী লীগ নেতার ছেলে সোহেল রানার নিকট হতে ১ গ্রাম হেরোইন ও অন্য এক জনের নিকট হতে ১ গ্রাম হেরোইন জব্দ করা হয়েছে। গ্রেফতারকৃতদের মধ্য সোহেল রানার বিরুদ্ধে ৪টি, রনজুর বিরুদ্ধে ৫টি, বুলবুলের বিরুদ্ধে ২টি ও আমিনুল ইসলাম আমুর বিরুদ্ধে ১১ টি মাদক মামলা রয়েছে।

ধুনট থানার এসআই রুহুল আমিন জানান, ওসি কৃপা সিন্ধু বালা স্যারের নির্দেশে পৌর এলাকার বিভিন্ন পয়েন্টে বৃহস্পতিবার সন্ধ্যায় অভিযান চালিয়ে তাদের কে গ্রেফতার করা হয়েছে। এসময় ২ গ্রাম হেরোইন জব্দ করা হয়। এঘটনায় ২ টি পৃথক মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার দুপুরে তাদের কে বগুড়া আদালতে প্রেরণ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here