ধুনটে ২৪ ঘন্টা পরেও খোঁজ মেলেনি স্কুল ছাত্র জেনিসের

0
63

রাকিবুল ইসলাম , ধুনট:

বগুড়ার ধুনটে ২৪ ঘন্টা পরেও খোঁজ মেলেনি স্কুল ছাত্র জুবায়ের আহমেদ জেনিস (১৫) নামের স্কুল ছাত্রের। জেনিস শেরপুর উপজেলার মির্জাপুর এলাকার মদনপুর গ্রামের আব্দুল মতিনের ছেলে ও ধুনট উপজেরাে জালশুকা মোজাহার আলী মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র। নিখোঁজের পর তাকে খুঁজে না পাওয়ায় বৃহস্পতিবার ধুনট থানায় লিখিত অভিযোগ দায়ের করে ওই শিক্ষার্থীর নানা এসএস শাহ আলম।

অভিযোগ ও বাদি সুত্রে জানা যায়, নিখোঁজ স্কুল শিক্ষার্থী জুবায়ের আহমেদ জেনিস বাবা মায়ের বৈবাহিক সম্পর্ক বিচ্ছেদের কারনে দির্ঘদিন ধরে ধুনট উপজেলার জালশুকা গ্রামে নানা শাহ আলমের বাড়িতে বসবাস করে। গত বুধবার (১৭ জুন) দুপুর ১২ টায় নানার বাড়ি থেকে নিজ সাইকেল ও ব্যাগ নিয়ে কাউকে কিছু না বলে বাহির হয়ে যায় জেনিস। সন্ধ্যার মধ্যে বাড়ী ফিরে না আসায় আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব, ও পরিচিত জনদের বাড়িতে খোঁজা খুঁজি করেও কোন সন্ধান পাওয়া যাইনি । তাকে খুঁজে না পাওয়ায় বৃহস্পতিবার ধুনট থানায় একটি লিখিত অভিযোগ (৬৯৬/২০) দায়ের করে। অভিযোগে বলা হয় নিখোঁজ ওই শিক্ষার্থীর গায়ের রং ফর্সা, মুখ মন্ডল লম্বাটে, চুল কোকড়া, উচ্চতা ৫ ফিট ৭ ইঞ্চি। নিখোঁজ শিক্ষার্থী ফুল প্যান্ট ও হাফ হাতা গেঞ্জি পরে বাড়ি হতে বের হয়েছিল বলে জানায় অভিযোগকারী।

ধুনট থানার অফিসার ইনচার্জ কৃপা সিন্দু বালা বলেন, নিখোঁজ শিক্ষার্থীর নানা বাদি হয়ে অভিযোগ দিয়েছে। ওই শিক্ষার্থীকে খুজতে পুলিশ সদস্যগন তৎপর রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here