নওগাঁয় আরো ৩২ জন করোনা সনাক্ত

0
112

নওগাঁ প্রতিনিধি:

নওগাঁয় দুই পুলিশ কর্মকর্তা সহ জেলায় আরো ৩২ জন করোনা সনাক্ত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় নওগাঁ ডেপুটি সির্ভিল সার্জন ডা: মঞ্জুর এ মোর্শেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

ডা: মঞ্জুর এ মোর্শেদ বলেন, নওগাঁ-৬আসনের এমপি ইসরাফিল আলম, নওগাঁ-৩ আসনের এমপি ছলিম উদ্দিন তরফদার সেলিম, নওগাঁ জেলা প্রশাসক হারুন অর রশীদ, পুলিশ সুপার আব্দুল মান্নান ও সিভিল সার্জন ডা: আখতারুজ্জামান আলালসহ জেলার ১২৫টি নমুনার ফলাফল এসেছে।

এরমধ্যে ৩২জনের করোনা পজেটিভ সনাক্ত হয়েছে। যার মধ্যে পত্নীতলা থানার অফিসার ইনচার্জ ও তদন্ত ওসি এবং রানীনগর ও মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের তিন চিকিৎসক রয়েছে। করোনা সনাক্তের মধ্যে রানীনগরে সাত জন, মহাদেবপুরে ছয় জন, নিয়মতপুরে আট জন, সাপাহারে সাত জন, পতœীতলায় দুই জন, ধামুইরহাটে এক জন এবং বদলগাছীতে এক জন ।

পত্নীতলা থানার অফিসার ইনচার্জ (ওসি) পরিমল কুমার চক্রবর্তী বলেন, কিছুদিন আগে অ্যাডভোকেট শহীদুজ্জামান সরকার এমপি স্যার তার নির্বাচনী এলাকায় আসছিলেন। সে সময় স্যারের সাথে ছিলাম। যেহেতু স্যারের করোনা পজেটিভ আসছে। পরে আমাদেরও গত চারদিন আগে নমুনা সংগ্রহ করা হয়। রিপোর্টে করোনা পজেটিভ আসছে। তবে এখন পর্যন্ত আমি কোন ধরনের অসুস্থ বোধ করছিনা এবং কোন ধরনের উপসর্গ দেয়া যাচ্ছেন। আমি সুস্থ আছি।

উল্লেখ্য, জেলায় এ পর্যন্ত জেলায় মোট ৪৯ জন করোনা সনাক্ত হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here