নন্দীগ্রামে আওয়ামীলীগ নেতা লাঞ্ছিত, প্রতিবাদে বিক্ষোভ

0
328

নিজস্ব প্রতিবেদক, নন্দীগ্রাম (বগুড়া):

বগুড়ার নন্দীগ্রামে আওয়ামী লীগ নেতা লাঞ্ছিত হয়েছে। এঘটনার প্রতিবাদ জানিয়ে বিক্ষোভ মিছিল এবং সমাবেশ করেছে নেতাকর্মীরা।

জানা গেছে, নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগের সদ্য দায়িত্বপ্রাপ্ত সভাপতি সহকারী অধ্যাপক আজিজুর রহমান ৯ই সেপ্টেম্বর বেলা ১১টার দিকে নন্দীগ্রাম বাসস্ট্যান্ড হতে উপজেলা পরিষদের সামনে দলীয় কার্যালয়ে আসার পথে কতিপয় সন্ত্রাসী পথরোধ করে তাকে লাঞ্ছিত করে। এরপর দলীয় নেতাকর্মী ও স্থানীয়রা  তাকে সেখান থেকে উদ্ধার করে।

এ ঘটনার প্রতিবাদে বিকেল ৩ টায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয় হতে একটি বিক্ষোভ মিছিল বের হয়।

এরপর উপজেলা পরিষদের সামনে এক প্রতিবাদ সভায় বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এবং উপজেলা যুবলীগের সভাপতি দুলাল চন্দ্র মহš-, উপজেলা আওয়ামী লীগের সদ্য দায়িত্বপ্রাপ্ত সাধারণ সম্পাদক আফজাল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক শামীম শেখ, সাংগঠনিক সম্পাদক স্বপন চন্দ্র মহš-, মুক্তারিন জাহিদ সরকার, উপজেলা যুবলীগের সহ-সভাপতি এমআর জামান রাসেল, সাধারণ সম্পাদক মাহমুদ আশরাফ মামুন, যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম বেনজির ও সাবেক ছাত্রনেতা আব্দুর রাজ্জাক প্রমুখ।

এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগের সদ্য দায়িত্বপ্রাপ্ত সভাপতি সহকারী অধ্যাপক আজিজুর রহমানের সাথে কথা বললে তিনি বলেন, প্রতিহিংসামূলকভাবে আমার উপর সন্ত্রাসী হামলা হয়েছে। আমি থানায় মামলা দায়ের করার প্রস্তুতি নিয়েছি। এ বিষয়ে থানায় অফিসার ইনচার্জ শওকত কবিরের সাথে কথা বলেলে তিনি বলেন, তাকে লাঞ্ছিত করার ঘটনাটি শুনেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here