নন্দীগ্রামে ইউএনও করোনায় আক্রান্ত

0
186

নিজস্ব প্রতিবেদক:

বগুড়ার নন্দীগ্রাম উপজেলা নির্বাহী অফিসার শারমিন আখতার করোনায় আক্রান্ত হয়েছেন।

প্রাপ্ত তথ্যে জানা গেছে, গত ২০শে জুলাই সর্দি, জ্বর অনুভব করায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পিসিআর ল্যাবে করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। এরপর গত ২১শে জুলাই রিপোটে তার করোনা পজিটিভ আসে। এরপর থেকে তিনি সরকারী নিজ বাসভবনে হোম আইসোলেশনে চলে যায়।

ইতিপূর্বে নন্দীগ্রাম উপজেলা নির্বাহী অফিসার শারমিন আখতার সম্মুখ করোনা যোদ্ধা হিসেবে নন্দীগ্রাম উপজেলার বিভিন্ন জায়গায় সাধারণ জনগনের মাঝে করোনা সংক্রমন প্রতিরোধে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মাঠে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন করেন।

আজ তিনি নিজেই করোনায় আক্রান্ত। তার আশু রোগমুক্তি কামনা করে বিবৃতি প্রদান করেছেন, নন্দীগ্রাম-কাহালু (বগুড়া-৪) আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব মোঃ মোশারফ হোসেন, উপজেলা চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ, নন্দীগ্রাম পৌরসভার মেয়র কামরুল হাসান সিদ্দিকী জুয়েল, নন্দীগ্রাম সহকারী কমিশনার (ভূমি) নুরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান দুলাল চন্দ্র মহন্ত-, মহিলা ভাইস চেয়ারম্যান শ্রাবণী আক্তার বানু, নন্দীগ্রাম উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন রানা এলএলবি, ইউপি চেয়ারম্যান নুর মোহাম্মাদ, প্রভাষক আঃ বারি বারেক, মোরশেদুল বারী, আব্দুল মতিন, আবুল কালাম আজাদ, নন্দীগ্রাম মডেল প্রেসক্লাবের সভাপতি, আঃ বারিক, সাধারণ সম্পাদক প্রভাষক জাকারিয়া লিটন, সহ-সভাপতি সুমন চন্দ্র সরকার, যুগ্ম সম্পাদক প্রভাষক আঃ রউফ উজ্জল, প্রচার ও প্রকাশনা সম্পাদক রুহুল আমিন রানা প্রমুখ। উল্লেখ্য, গত ১৪ই জুলাই বগুড়া-০১, সারিয়াকান্দি-সোনাতলা উপ-নির্বাচনে নির্বাহী ম্যাজিষ্ট্রেটের দায়িত্ব পালনের মধ্যে দিয়ে তিনি করোনায় আআক্রান্তর হন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here