নন্দীগ্রামে করোনায় মৃত ব্যক্তির সৎকার সম্পন্ন

0
475

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি:

বগুড়ার নন্দীগ্রামে গত ১৪ই জুন নন্দীগ্রাম পৌরসভার ৪নং ওয়ার্ডের নামুইট গ্রামের মৃত কৃষ্ণ চন্দ্র দাসের তৃতীয় পুত্র শচিন্দ্রনাথ দাস (৪৪) করোনা উপসর্গ নিয়ে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি হয়।

এরপর অবস্থার অবনতি হলে তাকে মেডিক্যাল আইসোলেশনে নেওয়া হয়। সেখানে ২দিন চিকিৎসাধীন থাকা অবস্থায় হাসপাতালেই দুপুর আনুমানিক ৩টায় তার মৃত্যু হয়।

জানা যায়, মৃত শচিন্দ্রনাথ দাস ময়মসিংহ জেলার ভালুকা উপজেলায় স্কায়ার নিটিং মিলে এক্সিকিউটিভ ম্যানেজার হিসেবে কর্মরত ছিলো। মৃত্যুকালে সে স্ত্রী ও এক ছেলেসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

১৫ই জুন বেলা ১১টায় নন্দীগ্রাম উপজেলা নির্বাহী অফিসার শারমিন আখতারের নির্দেশনায় ও নন্দীগ্রাম পৌরসভার মেয়র কামরুল হাসান সিদ্দিকী জুয়েল এর সার্বিক তত্বাবধানে এবং নন্দীগ্রাম উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নুরুল ইসলামের উপস্থিতিতে স্বাস্থ্য বিধি মেনে মৃত ব্যক্তির সৎকার সম্পন্ন হয়।

উল্লেখ থাকে যে, অত্র ৪নং ওয়ার্ডের কাউন্সিলর রহমত আলী লাশ গ্রহন করা থেকে শুরু করে মৃত ব্যক্তি ও তার পরিবারের সদস্যদের সাথে কেউ যেন কোন প্রকার অসদাচরণ করতে না পারে সে ব্যাপারে সার্বক্ষণিক সকল প্রকার ব্যবস্থা গ্রহনে সক্রিয় ভূমিকা পালন করেছে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here