নন্দীগ্রামে গরু চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা

0
469
স্টাফ রিপোর্টার:
বগুড়ার নন্দীগ্রামে উজ্জ্বল হোসেন (৩২) নামে এক ব্যক্তিকে গরু চোর সন্দেহে গণপিটুনি দিয়ে হত্যা করা হয়েছে।
বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে উপজেলার ভাটরা ইউনিয়নের শেখের মারিয়া গ্রামে ওই হত্যাকান্ড ঘটে। শুক্রবার সকালে পুলিশ ঘটনাস্থল থেকে নিহত উজ্জ্বলের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠিয়ে দিয়েছে।
নিহত উজ্জ্বল হোসেন একই ইউনিয়নের ভরতেতুলিয়া রায় পাড়া  গ্রামের লোকমান কাজীর ছেলে।
স্থানীয় বাসিন্দারা জানান, একদল দুর্বৃত্ত বৃহস্পতিবার দিবাগত রাত ১২টার পর শেখের মারিয়া গ্রামে বেলাল হোসেন নামে এক কৃষকের গোয়াল ঘরের তালা কেটে ভেতরে ঢোকে। বিষয়টি টের পেয়ে তিনি চিৎকার দিলে দুর্বৃত্তরা পালানোর চেষ্টা করে।
এ সময় গ্রামবাসী তাদের ধাওয়া করে উজ্জ্বল হোসেন নামে একজনকে ধরে ফেলে। পরে তাকে চোর সন্দেহে গণপিটুনি দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
ভাটরা ইউনিয়ন পরিষদ সদস্য জাহাঙ্গীর আলমের দাবি উজ্জ্বল হোসেন একজন পেশাদার চোর। তাছাড়া কয়েক দিনের মধ্যে ওই এলাকায় বেশ কয়েকটি চুরির ঘটনা ঘটেছে।
নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) শওকত কবির জানান, গণপিটুনিতে নিহত উজ্জ্বলের লাশ শুক্রবার সকাল ৭টার দিকে উদ্ধার করা হয়। এরপর ময়না তদন্তের জন্য লাশটি বগুড়া শজিমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তিনি বলেন, ‘ওই ঘটনায় এখনও কোন মামলা হয়নি। তদন্ত শেষে প্রয়োজনীয় আইনী পদক্ষেপ নেওয়া হবে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here