নন্দীগ্রাম প্রতিনিধি

বগুড়ার নন্দীগ্রামে করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়েছে খেটে খাওয়া নিম্ন আয়ের অনেক মানুষ। এই সংকটময় মূর্হতে অনেক কর্মহীন মানুষ লজ্জায় লাইনে দাড়িয়ে ত্রাণ নিতে পারছেনা। এধরণের কর্মহীন মানুষের ঘরে ঘরে গোপনে খাদ্যসামগ্রী পৌঁছে দেয়ার ঘোষনা দিয়েছেন বগুড়া জেলা পরিষদ সদস্য ও জেলা আওয়ামী লীগ নেতা আনোয়ার হোসেন রানা।

আনোয়ার হোসেন রানা তার ব্যবহৃত ফেসবুক স্ট্যাটাসে উল্লেখ করেন, সম্মানিত নন্দীগ্রাম উপজেলাবাসী, যারা খাদ্য সঙ্কটে আছেন। যাদের ঘরে খাবারের সমস্যা তারা নিম্নোক্ত নাম্বারে মোবাইল করে জানাবেন। আমি গোপনে আপনাদের ঘরে খাবার পৌঁছে দিব ইনশাল্লাহ। রিযিকের মালিক আল্লাহ। আমি আপনাদের সন্তান, আপনার সম্মান আমার সম্মান। ০১৭১৩-৪৩৪০৮৩( বি:দ্র: আপনার পরিচয় গোপন রাখা হবে )।

এই সংকটময় সময়ের শুরু থেকেই জনসাধারণের পাশে রয়েছেন আনোয়ার হোসেন রানা। নন্দীগ্রাম উপজেলার পাশপাশি কাহালু উপজেলাতেও ব্যক্তিগত তহবিল থেকে কর্মহীন দুঃস্থ পরিবারের মাঝে খাদ্য সহায়তা দিয়েছেন তিনি।

এ প্রসঙ্গে বগুড়া জেলা পরিষদ সদস্য আনোয়ার হোসেন রানা জানান, দেশরতœ শেখ হাসিনার নির্দেশে আমার সাধ্যমতো সাধারন মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। অনেকেই আছেন সামাজিকতার কারণে কার কাছে কিছু চাইতে পারছেন না,এমন ব্যক্তিদের সহযোগিতা করাই হলো আমার মূল লক্ষ্য।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here