নন্দীগ্রামে পুকুরের পানিতে বিদ্যুতায়িত হয়ে পিতা-পুত্রের করুন মৃত্যু

0
227

নিজস্ব প্রতিবেদক:

বগুড়ার নন্দীগ্রামে গত ২৮শে আগষ্ট সকাল ৯টায় নন্দীগ্রাম উপজেলার ১নং বুড়ইল ইউনিয়নের ৮নং ওয়ার্ডের তুলাশন গ্রামে পুকুরের পানিতে বিদ্যুতায়িত হয়ে পিতা-পুত্রের মৃত্যু হয়েছে।

প্রাপ্ত তথ্যে জানা গেছে, তুলাশন গ্রামের মৃত জহির উদ্দিনের ছেলে মোফাজ্জল হোসেন (৫৫) ও তার ছেলে শরিফুল ইসলাম (২৬) বিদ্যুতায়িত হয়ে মৃত্যু বরণ করেছে। তুলাশন গ্রামের ২.২৫ একর জায়গায় বিরোধপূর্ণ ১টি পুকুরে দীর্ঘদিন ঘরে মাছ চাষ করে আসছে একই গ্রামের শাহিন আলম। এলাকাবাসী বলেন, পুকুরের মাছ চুরি রোধ করতে তিনি রাতে পুকুরের পানিতে কাঁটা তারের সঙ্গে বিদ্যুৎ সংযোগ দিয়ে রাখে।

শুক্রবার সকালে ওই গ্রামের ২ শিশু ফারুক (১০) ও সিনহা খাতুন (৮) পুকুরে বেঁধে রাখা নৌকায় উঠতে গেলে ধাক্কা খেয়ে তারা পুকুরের পানিতে পড়ে যায়। দুই শিশুর পড়ে যাওয়া দেখে মোফাজ্জল হোসেন তাদের রক্ষা করার জন্য পুকুরের পানিতে নেমে বিদ্যুতায়িত হন।

পরে তার চিৎকারে ছেলে শরিফুল বাবাকে উদ্ধার করতে পানিতে নামলে ২জনই বিদ্যুৎপৃষ্ট হয়ে সেখানেই মারা যান।

বিষয়টি নিশ্চিত করেছেন ৮নং ইউপি সদস্য ইউনুস আলী। লাশ দুটি উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে এবং ঘটনা¯’ল পরিদর্শন করেছেন, নন্দীগ্রাম সার্কেলের সহকারী পুলিশ সুপার আহমেদ রাজিউর রহমান এবং নন্দীগ্রাম অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শওকত কবির।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here