ক্রীড়া ডেস্ক: গত ২১ মার্চ ইনস্টাগ্রামে পাওলো দিবালা জানিয়েছিলেন, তিনি ও তাঁর বান্ধবী ওরিয়েলা সাবাতিনি করোনা ভাইরাসে আক্রান্ত। পনেরো দিনের কোয়ারেন্টিনে চলে যান তাঁরা।

অস্বাভাবিক কিছু না ঘটলে এ সময়ের মধ্যে দিবালা সুস্থ হয়ে উঠবেন এমন ভাবা হয়েছিল। সে আশার গুড়ে বালি। কিছুদিন পর দিবালার বান্ধবী সাবাতিনি জানান, তাঁরা দ্বিতীয়বারের মতো কোভিড-১৯ পজিটিভ। এরপর এ জুটি পজিটিভ হয়েছেন আরও দুবার! দিবালাভক্তদের জন্য তাই তাঁর মুক্তির খবরে স্বস্তির শ্বাস নেওয়া বেশ কঠিন।

কিন্তু খবর ভালো। করোনার কবল থেকে মুক্তি পেয়েছেন দিবালা। ছয় সপ্তাহ ধরে করোনায় ভুগছিলেন তিনি।
বৃহস্পতিবার সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে দুই হাত প্রসারিত হাসিমুখের ছবি পোস্ট করে দিবালা লেখেন, ‘আমার মুখটাই সব বলে দিচ্ছে। কোভিড-১৯ থেকে শেষে পর্যন্ত সেরে উঠেছি।’ তাঁর ক্লাব জুভেন্টাসও নিশ্চিত করেছে সুস্থতার খবর।

দিবালা এখন জুভেন্টাসের হয়ে অনুশীলন শুরু করতে পারবেন। ফুটবলারদের এ সপ্তাহে অনুশীলন শুরুর অনুমতি দিয়েছে ইতালিয়ান সরকার। করোনা মহামারিতে ইতালিয়ান সিরি আ স্থগিত হয়েছিল গত মার্চে। জুনে তা শুরুর কথা ভাবছে কর্তৃপক্ষ। ইতালিতে করোনার বিস্তার ছিল ভয়াবহ। জুভেন্টাসেরই তিন খেলোয়াড় ড্যানিয়েলে রুগানি, ব্লাসিয়ে মাতুইদি ও দিবালা করোনায় আক্রান্ত হয়েছিলেন। দিবালার মতো ভুগতে হয়নি তাঁদের। তাঁর সুস্থতা নিয়ে জুভেন্টাস জানিয়েছে, ‘নিয়ম অনুযায়ী পাওলো দিবালার দুবার করোনা পরীক্ষা করা হয়েছিল। ফলাফল নেগেটিভ এসেছে। এখন তার আইসোলেশনে থাকার প্রয়োজন নেই।’

দিবালার ক্লাব সতীর্থ ক্রিস্টিয়ানো রোনালদোও ফিরেছেন পর্তুগাল থেকে। এখন দুই সপ্তাহের কোয়ারেন্টিনে আছেন পর্তুগিজ তারকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here