পাঁচবিবিতে পৃথক অভিযানে এক মাদক বিক্রেতা ও ১০ জন মাদকসেবী আটক

0
147

চম্পক কুমার, জয়পুরহাট প্রতিনিধি:

১ জুন, ২০ জয়পুরহাটের পাঁচবিবি উপজেলায় পৃথক পৃথক দুই অভিযানে ৯৩ বোতল ফেন্সিডিলসহ আতিকুল আতিক নামে (২২) এক মাদক বিক্রেতা ও ১০ মাদকসেবীকে আটক করেছে র‌্যাব-৫।

রবিবার সন্ধ্যা ৭ টার দিকে উপজেলার পূর্ব কড়িয়া এলাকা থেকে মাদক বিক্রেতা ও দমদমা এলাকা থেকে ১০ মাদকসেবীকে আটক করা হয়। আটককৃত মাদক বিক্রেতা আতিক ওই এলাকার মোঃ আজাদের ছেলে এবং মাদকসেবীরা হলেন, মমিন চৌধুরী (৫৫), হারুন অর রশিদ (৪৩), মান্নান মন্ডল (৪০), লিপু মন্ডল (৪৮), মোঃ মিনারুল মন্ডল (২৭), মোঃ আমির হোসেন (৪৫), মোঃ সুমন প্রামাণিক (৩৪), মোঃ রুবেল হোসেন (২৭), খাইরুল ইসলাম (২৩), শ্রী ছনেট (২২)। তারা পাঁচবিবি উপজেলার বিভিন্ন এলাকার বাসিন্দা।

র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, র‌্যাব-৫ ও সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এম.এম মোহাইমেনুর রশিদ এর নেতৃত্বে একটি আভিযানিক দল রবিবার সন্ধ্যা ৭ টার দিকে পাঁচবিবি উপজেলার পূর্ব কড়িয়া এলাকায় পরিচালনা করে ৯৩ বোতল ফেন্সিডিল সহ মাদক বিক্রেতা আতিকুল আতিককে আটক করা হয়। অপর একটি অভিযানে রবিবার বেলা সোয়া ১১ টা হতে বিকেল পৌনে ৬ টা পর্যন্ত পাঁচবিবি উপজেলার দমদমা এলাকায় অভিযান পরিচালনা করে মাদক ও মাদক সেবনের বিভিন্ন সরঞ্জামাদি সহ ১০ জন মাদকসেবীকে হাতেনাতে আটক করা হয়। কোম্পানী কমান্ডার জানান, আটককৃত আসামীদের বিরুদ্ধে জয়পুরহাট জেলার পাঁচবিবি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েছে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here