পুলিশ ও জনগণ একসাথে কাজ করলে দেশ থেকে অপরাধ নির্মূল করা সম্ভব -পলক

0
132

আশরাফুল ইসলাম সুমন, সিংড়া:

তথ্য যোগাযোগ ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, নারী নির্যাতন, ধর্ষণের অভিযোগসহ যে কোন ধরনের জরুরী প্রয়োজনে গত তিন বছরে ৯৯৯ নম্বরে ২ কোটি ১৬ লক্ষ ফোন কল এসেছে। পুলিশ জেগে থাকে বলেই বাংলাদেশের জনগণ ঘুমাতে পারে। এই জন্যই প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুলিশকে
আধুনিকায়ন করতে যুগান্তকারী পদক্ষেপ নিয়েছেন। ইতোমধ্যে ১ হাজার থানাকে ফাইবার অপটিক্যাল ক্যাবলের আওতায় আনা হয়েছে। দুটি থানায় অনলাইন ডিজির ব্যবস্থা করা হয়েছে। শনিবার সকাল ১১ টায় নাটোরের সিংড়ায় উপজেলা পরিষদ চত্বরে সিংড়া থানার আয়োজনে বিট পুলিশিং সমাবেশে এসব কথা বলেন তিনি।
তিনি আরো বলেন, সামাজিক অপরাধের বিরুদ্ধে পুলিশ ও জনগণ একসাথে কাজ করলে দেশ থেকে অপরাধ নির্মূল করা সম্ভব। শুধু অপরাধীর শাস্তি নয়, অপরাধ নিমূল করাই আমাদের লক্ষ। ইতোমধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধর্ষণের সাজা মৃত্যুদন্ড করার অনুমোদন দিয়েছেন যা আগামী সংসদীয় অধিবেশনে সকল সংসদ সদস্যের সর্বসম্মতিক্রমে পাশ হবে।

সিংড়া থানার অফিসার ইনচার্জ নূর-এ-আলম সিদ্দিকী’র সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শফিকুল ইসলাম, পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস, উপজেলা নির্বাহী অফিসার নাসরিন বানু, ভাইস চেয়ারম্যান শামীমা হক রোজী প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here